০৮ এপ্রিল ২০২০

কেন্দুয়ায় ছাত্রী ধর্ষণের ঘটনায় অধ্যক্ষকে গ্রেফতার

-

কেন্দুয়ায় ছাত্রীকে ধর্ষণ ও জোরপূর্বক গর্ভপাত করানোর ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামি অধ্যক্ষ আব্দুল হালিম সাগরকে (৩৫) গত বুধবার কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে গ্রেফতার করেছে পুলিশ।
কেন্দুয়া থানার ওসি (তদন্ত) হাবিবুল্লা খান জানান, কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের চর আমতলা গ্রামের কোনাপাড়ার ফারুক মিয়ার ছেলে আব্দুল হালিম সাগর আট বছর আগে রোয়াইলবাড়ী বাজারের পাশে আশরাফুল উলুম জান্নাতুল মাওয়া মহিলা মাদরাসা প্রতিষ্ঠাতা করে অধ্যক্ষের দায়িত্ব পালন করছিলেন। দুই সন্তানের জনক আব্দুল হালিম সাগর সাড়ে চার মাস আগে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ করেন। ভয়ে শিশু শিক্ষার্থী কাউকে কিছু বলেনি। ঘটনার দুই মাস পর ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে হালিম ১৮ জানুয়ারি শিক্ষার্থীকে কবিরাজি ওষুধ খাওয়ালে তার গর্ভপাত হয়।
এর পর থেকে ছাত্রীটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে পরিবারের সদস্যরা ১৯ জানুয়ারি রাতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। ডাক্তাররা তার প্রাথমিক পরীক্ষা করার পর গর্ভপাতের বিষয়টি জানাজানি হলে ভিকটিমের বাবা এ ব্যাপারে হালিমকে আসামি করে কেন্দুয়া থানায় মামলা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত হালিম সাগর পলাতক ছিলেন।
পুলিশ হালিম সাগরকে কিশোরগঞ্জের ভৈরব এলাকায় তার এক বন্ধুর বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)