২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কেন্দুয়ায় ছাত্রী ধর্ষণের ঘটনায় অধ্যক্ষকে গ্রেফতার

-

কেন্দুয়ায় ছাত্রীকে ধর্ষণ ও জোরপূর্বক গর্ভপাত করানোর ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামি অধ্যক্ষ আব্দুল হালিম সাগরকে (৩৫) গত বুধবার কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে গ্রেফতার করেছে পুলিশ।
কেন্দুয়া থানার ওসি (তদন্ত) হাবিবুল্লা খান জানান, কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের চর আমতলা গ্রামের কোনাপাড়ার ফারুক মিয়ার ছেলে আব্দুল হালিম সাগর আট বছর আগে রোয়াইলবাড়ী বাজারের পাশে আশরাফুল উলুম জান্নাতুল মাওয়া মহিলা মাদরাসা প্রতিষ্ঠাতা করে অধ্যক্ষের দায়িত্ব পালন করছিলেন। দুই সন্তানের জনক আব্দুল হালিম সাগর সাড়ে চার মাস আগে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ করেন। ভয়ে শিশু শিক্ষার্থী কাউকে কিছু বলেনি। ঘটনার দুই মাস পর ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে হালিম ১৮ জানুয়ারি শিক্ষার্থীকে কবিরাজি ওষুধ খাওয়ালে তার গর্ভপাত হয়।
এর পর থেকে ছাত্রীটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে পরিবারের সদস্যরা ১৯ জানুয়ারি রাতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। ডাক্তাররা তার প্রাথমিক পরীক্ষা করার পর গর্ভপাতের বিষয়টি জানাজানি হলে ভিকটিমের বাবা এ ব্যাপারে হালিমকে আসামি করে কেন্দুয়া থানায় মামলা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত হালিম সাগর পলাতক ছিলেন।
পুলিশ হালিম সাগরকে কিশোরগঞ্জের ভৈরব এলাকায় তার এক বন্ধুর বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 


আরো সংবাদ



premium cement