২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরগুনায় ভাইস প্রিন্সিপাল ও তার স্ত্রীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

-

বরগুনার তালতলী সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল আবদুর রহমান ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর জখম ওই দম্পতি বরিশাল শেরেবাংলা মেডিক্যালে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার উপজেলার কলাবাগান এলাকায় ভাইস প্রিন্সিপাল আবদুর রহমানের নিজ বাসায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বরগুনার তালতলী সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান আবদুর রহমানের বাড়িতে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর অবস্থায় আবদুর রহমান ও তার স্ত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, মধ্য রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে মা-বাবাকে কুপিয়ে জখম করে। কারা কুপিয়ে জখম করেছে তাদের পরিচয় জানা যায়নি। বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে কি না তা বাবা সুস্থ হওয়ার পরে জানা যাবে।
এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ফরিদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।
এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
অন্য দিকে ঘটনার পর রোববার সকালে তালতলী সরকারি কলেজের ছাত্রছাত্রীরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়ে কলেজ চত্বরে মানববন্ধন করেছেন।


আরো সংবাদ



premium cement