০৮ এপ্রিল ২০২০

বরগুনায় ভাইস প্রিন্সিপাল ও তার স্ত্রীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

-

বরগুনার তালতলী সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল আবদুর রহমান ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর জখম ওই দম্পতি বরিশাল শেরেবাংলা মেডিক্যালে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার উপজেলার কলাবাগান এলাকায় ভাইস প্রিন্সিপাল আবদুর রহমানের নিজ বাসায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বরগুনার তালতলী সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান আবদুর রহমানের বাড়িতে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর অবস্থায় আবদুর রহমান ও তার স্ত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা বলেন, মধ্য রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে মা-বাবাকে কুপিয়ে জখম করে। কারা কুপিয়ে জখম করেছে তাদের পরিচয় জানা যায়নি। বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে কি না তা বাবা সুস্থ হওয়ার পরে জানা যাবে।
এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ফরিদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।
এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
অন্য দিকে ঘটনার পর রোববার সকালে তালতলী সরকারি কলেজের ছাত্রছাত্রীরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়ে কলেজ চত্বরে মানববন্ধন করেছেন।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)