০৮ এপ্রিল ২০২০

পাকুন্দিয়ায় হিজড়াদের দুই গ্রুপে সংঘর্ষ আহত ৪

-

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে হিজড়াদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে। এতে অন্তত চারজন হিজড়া আহত হয়েছে। এ ব্যাপারে শনিবার রাতেই মিলন নামের এক হিজড়া বাদি হয়ে পাকুন্দিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যার আগে উপজেলার পুলেরঘাট বাজারের বাসিন্দা হিজড়া অন্তরা ওরফে উজ্জ্বল তার মুঠোফোনের মাধ্যমে পাকুন্দিয়া সদরের বাসিন্দা হিজড়া মিলনকে জানায় উজ্জ্বলের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান আছে। ওই অনুষ্ঠানে মিলনের সঙ্গীদের নিয়ে উপস্থিত থাকতে বলে। উজ্জ্বলের কথামতো মিলন তার সঙ্গী শিউলি, তমা ও ঝিনুককে নিয়ে শনিবার সন্ধ্যার দিকে সেখানে গিয়ে উপস্থিত হয়। সেখানে পৌঁছামাত্রই উজ্জ্বলের নেতৃত্বে হিজড়া লাভলী, জোনাকী, কুমকুম, নয়ন ও জোসনাসহ আরও কয়েকজন মিলে তাদের ওপর চড়াও হয়। এসময় তাদের এলোপাতাড়ি মারধরে মিলন, শিউলি, তমা ও ঝিনুক গুরুতর আহত হয়। অভিযোগ থেকে আরও জানা যায়, এ সময় মিলনের গলা থেকে এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও ছয়আনা ওজনের একজোড়া কানের দুল নিয়ে যায়। এ ছাড়াও সঙ্গীদের কাছ থেকে তিনটি মোবাইল সেট ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে যাওয়ার সময় উজ্জ্বল হুমকি দিয়ে বলে যায়, এ ব্যাপারে মামলা-মোকদ্দমা করা হলে পাকুন্দিয়া ছেড়ে অন্যত্র চলে যেতে হবে।
পাকুন্দিয়া থানার ওসি মো: মফিজুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)