২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাকুন্দিয়ায় হিজড়াদের দুই গ্রুপে সংঘর্ষ আহত ৪

-

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে হিজড়াদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে। এতে অন্তত চারজন হিজড়া আহত হয়েছে। এ ব্যাপারে শনিবার রাতেই মিলন নামের এক হিজড়া বাদি হয়ে পাকুন্দিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যার আগে উপজেলার পুলেরঘাট বাজারের বাসিন্দা হিজড়া অন্তরা ওরফে উজ্জ্বল তার মুঠোফোনের মাধ্যমে পাকুন্দিয়া সদরের বাসিন্দা হিজড়া মিলনকে জানায় উজ্জ্বলের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান আছে। ওই অনুষ্ঠানে মিলনের সঙ্গীদের নিয়ে উপস্থিত থাকতে বলে। উজ্জ্বলের কথামতো মিলন তার সঙ্গী শিউলি, তমা ও ঝিনুককে নিয়ে শনিবার সন্ধ্যার দিকে সেখানে গিয়ে উপস্থিত হয়। সেখানে পৌঁছামাত্রই উজ্জ্বলের নেতৃত্বে হিজড়া লাভলী, জোনাকী, কুমকুম, নয়ন ও জোসনাসহ আরও কয়েকজন মিলে তাদের ওপর চড়াও হয়। এসময় তাদের এলোপাতাড়ি মারধরে মিলন, শিউলি, তমা ও ঝিনুক গুরুতর আহত হয়। অভিযোগ থেকে আরও জানা যায়, এ সময় মিলনের গলা থেকে এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও ছয়আনা ওজনের একজোড়া কানের দুল নিয়ে যায়। এ ছাড়াও সঙ্গীদের কাছ থেকে তিনটি মোবাইল সেট ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে যাওয়ার সময় উজ্জ্বল হুমকি দিয়ে বলে যায়, এ ব্যাপারে মামলা-মোকদ্দমা করা হলে পাকুন্দিয়া ছেড়ে অন্যত্র চলে যেতে হবে।
পাকুন্দিয়া থানার ওসি মো: মফিজুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল