০৩ এপ্রিল ২০২০

সংক্ষিপ্ত সংবাদ

-

ডুমুরিয়ায় অসামাজিক কার্যক্রমে আটক ৯
ভ্যালেন্টাইন ডে’র রাতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় দুই নারীসহ ৯ জনকে আটক করে ছেড়ে দিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ডুমুরিয়া উপজেলার দহাকুলা গ্রামের শ্রী নদীর চরে অরজিত বিশ্বাসের বাড়ি। জানা যায়, দহাকুলা গ্রামের শ্রী নদীর চরে অরজিত বিশ্বাসের বাড়িতে জামিরা গ্রামের নাজিম উদ্দিন মোল্যার ছেলে আফজাল ও দহাকুলা গ্রামের তারক অসামাজিক বিনোদনের আয়োজন করে। অভিযোগ পেয়ে চেঁচুড়ি ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারটি মোটরসাইকেলসহ তাদেরকে আটক করে। ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা।

মুক্তিযোদ্ধা আবদুর রহমান ভূঁইয়াকে সংবর্ধনা
রোটারেক্ট কাব অব নরসিংদী মিডটাউন, রোটারেক্ট কাব অব এনলাইটম্যান্টেড ও ইন্টারেক্ট কাব অব নরসিংদী মিডটাউনের অভিষেক অনুষ্ঠানে নরসিংদী প্রেস কাবের সাবেক সভাপতি আবদুর রহমান ভূঁইয়া ও এম এ বাশার বাচ্চুকে সংবর্ধনা দিয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি আবদুল্লাহ আল মামুন। নরসিংদী সংবাদদাতা।

মিরসরাইয়ে মহাজনহাট কলেজের নবীনবরণ
চট্টগ্রামের মিরসরাইয়ে একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজ। গত শনিবার পর্যটন কেন্দ্র মহামায়া লেকের পাড়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজ ক্যাম্পাসের বাইরে সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশে অনেকটা বনভোজনের মধ্য দিয়ে এ আয়োজন করা হয়। এতে অতিথি ও শিক্ষার্থীদের মাঝে অন্য রকম আনন্দ লক্ষ করা যায়। মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা।

দুই মোটরসাইকেল চোরকে গণপিটুনি
চট্টগ্রামের আনোয়ারায় মসজিদ এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় দুই চোরকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত দুই চোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার কালা বিবি দীঘি এলাকায় এই গণপিটুনির ঘটনা ঘটে। গণপিটুনির শিকার বাগেরহাট মোরেলগঞ্জ এলাকার মো: হারুনের ছেলে জসিম উদ্দিন ও কক্সবাজার চকরিয়ার শফিউল আলমের ছেলে সাইমুন ইসলাম সাহেদকে গত ১৫ ফেব্রুয়ারি আদালতে চালান দেয়া হয়েছে। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।

মঠবাড়িয়ায় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা
পিরোজপুরের মঠবাড়িয়ায় বাল্যবিয়ে, ইভটিজিং ও মাদক প্রতিরোধে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মঠবাড়িয়া থানা পুলিশের উদ্যোগে উপজেলার কে এম ইউসুব আলী মাধ্যমিক বিদ্যালয় এ সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি কে এম ইউসুব আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানার ওসি মো: মাসুদুজ্জামান, প্রধান শিক বাবুল কুমার বিশ^াস, প্রেস কাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, ম্যানেজিং কমিটির সদস্য ইউনুস আলী খান, সাংবাদিক শাহাদাৎ হোসেন বাবু, শিক্ষক পরিতোষ হালদার প্রমুখ। মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা।

বগুড়ায় শেখ ফরিদ এতিমখানার সাফল্য
বগুড়া জেলা পুলিশ আয়োজিত মাদরাসা ছাত্রছাত্রীদের রচনা প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ বিভাগে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছে বগুড়া শহরের কলোনি শেখ ফরিদ এতিমখানার মেধাবী ছাত্র মাহবুব হাসান ও হাফিজুর রহমান। গত মঙ্গলবার বগুড়া পুলিশ লাইন্সে র্যা ব মহাপরিচালক ড. বেনজীর আহম্মেদের কাছ থেকে ছাত্ররা পুরস্কার গ্রহণ করে। বগুড়া অফিস।

স্বাস্থ্য সহকারীদের প্রশিক্ষণ বর্জন
নোয়াখালীর কোম্পানীগঞ্জে টেকনিক্যাল স্কেল ও পদমর্যাদার দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত হাম রুবেলা টিকাসহ সব প্রশিক্ষণ বর্জনের ঘোষণা দিয়েছেন উপজেলার স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা। গত শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর প্রশিক্ষণ বর্জনের লিখিত আবেদন জমা দিয়ে কর্মবিরতি পালনের ঘোষণা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধন করেন তারা। নোয়াখালী সংবাদদাতা।

নদীতে বিষ ঢেলে মাছ নিধন
হবিগঞ্জের বানিয়াচংয়ে নদীতে বিষ ঢেলে মাছ নিধনের দায়ে একজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয়েছে। বানিয়াচংয়ের শুটকী নদীতে বিষ ঢেলে মাছ নিধন করা হচ্ছে মর্মে অভিযোগ পাওয়ার পর বিষয়টি বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকারকে জানানো হয়। তিনি তাৎক্ষণিক বানিয়াচং থানা পুলিশকে সাথে নিয়ে শুটকী নদীতে অভিযান চালিয়ে বিষ ঢেলে মাছ নিধনের অপরাধে কালীদাস টেকা গ্রামের রুহুল আমীনকে আটক করেন। বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)