২৯ সেপ্টেম্বর ২০২০

ঝিনাইদহে এমপির পিএসসহ দু’জনকে কুপিয়ে জখম

-

ঝিনাইদহ শহরের মওলানা ভাসানী সড়কে গত মঙ্গলবার রাতে কামাল (৪৩) ও পলাশ (৩০) নামে দুই যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। কামাল হোসেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকির পিএস। তিনি আরাপপুর এলাকায় বসবাস করেন। অন্য দিকে আহত পলাশ একই উপজেলার ছোট ভাদড়া গ্রামের শাহজামালের ছেলে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথায় কোপের চিহ্ন রয়েছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কামাল হোসেন তার অফিসে বসে ছিলেন। এ সময় আকস্মিকভাবে তাকে ও তার সাথে থাকা পলাশকে কুপিয়ে জখম করে। তবে কে বা কারা এ হামলার সাথে জড়িত তা দলীয় ও পুলিশ সূত্রগুলো নিশ্চত করতে পারেনি।
ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দীন জানান, হামলার সাথে জড়িতদের খুঁজে বের করা হবে। এ দিকে খবর পেয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আহতদের দেখতে যান।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)