০৪ আগস্ট ২০২০

জয়পুরহাটে রাজমিস্ত্রিকে পিটিয়ে ও বেতাগীতে শিশুকে ধর্ষণ করে হত্যা বানিয়াচংয়ে যুবক খুন

-
24tkt

জয়পুরহাটে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বরগুনার বেতাগীতে ধর্ষণের পর হত্যা করা হয়েছে প্রথম শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে। আর হবিগঞ্জের বানিয়াচংয়ে তুচ্ছ ঘটনায় খুন হয়েছেন এক যুবক।
জয়পুরহাট সংবাদদাতা জানান, শহরের গুলশান মোড় এলাকায় এক রাজমিস্ত্রিকে পিটিয়ে ও নির্যাতন করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গত বৃহস্পতিবার বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রাজমিস্ত্রি রফিকুল ইসলাম বাবু সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের আবু তালেবের ছেলে। নিহতের পরিবার জানায়, গত ৩০ অক্টোবর সকালে রফিকুল ইসলাম বাবুকে তার বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় চার-পাঁচ চিহ্নিত সন্ত্রাসী। এরপর মাছ চুরির অভিযোগ এনে বাবুকে লাঠিসোঁটা দিয়ে বেদম মারধর ও নির্যাতন করে তার কাছ থেকে ১০ হাজার টাকা আদায় করে নেয়া হয়। পরে সন্ত্রাসীরা আরো ৪০ হাজার টাকা দাবি করে চার ঘণ্টা ধরে নির্যাতন করে তাকে ছেড়ে দেয়। এ সময় স্থানীয়রা বাবুকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে শজিমেক হাসপাতালে পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান জানান, আসামিদের গ্রেফতার করতে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।
বরগুনা সংবাদদাতা জানান, বেতাগী উপজেলায় নিখোঁজ প্রথম শ্রেণীর শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর শিশুটির লাশ তার বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার করা হয়। নিহত শিশুর নাম তামিমা আক্তার (৭)। সে বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালী গ্রামের শহিদুল ইসলাম হাওলাদারের মেয়ে এবং স্থানীয় মাছুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী। স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের পোশাক পরে স্কুলে যায় তামিমা। ছুটি শেষে বিকেল পর্যন্ত বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি করা হয়। এরপর এলাকায় নিখোঁজ সংবাদ জানিয়ে মাইকিং করা হয়। অবশেষে সন্ধ্যার দিকে বাড়ির অদূরে ডোবায় দুই প্রতিবেশী তামিমার লাশ দেখতে পেয়ে তাদের পরিবারকে জানায়। স্থানীয় মোকামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম সুজন বলেন, লাশ ও আলামত দেখে মনে হচ্ছে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। বেতাগী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, শিশুটিকে উলঙ্গ অবস্থায় পাওয়া গেছে। লাশের পাশেই পাওয়া গেছে স্কুলব্যাগ ও পরনের পাজামা। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। শিশুটির পরিবার অভিযোগ করেছে, শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। বিষয়টি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বানিয়াচংয়ে এক যুবক খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার খাগাউড়া ইউনিয়নের হরিপুর গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় খাগাউড়া ইউনিয়নের হরিপুর গ্রামের ফজল মিয়া ও সালমান মিয়ার মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সালমান আচমকা ফজল মিয়াকে (২২) ছুরিকাঘাত করলে ফজল মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজনের সহায়তায় ফজল মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ফজল। নিহত ফজল মিয়া হরিপুর গ্রামের বজলু মিয়ার ছেলে।
এ দিকে ঘটনার পরপরই বানিয়াচং থানার ওসি রঞ্জনকুমার সামন্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)