২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে নকল সরবরাহের অপরাধে ৪ জনের কারাদণ্ড

-

ঢাকার ধামরাইয়ে জেএসসি পরীক্ষা চলাকালীন নকল সরবরাহের অপরাধে চারজনকে আটক করা হয়েছে। আটক প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
গত বৃহস্পতিবার বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষা চলাকালীন উপজেলার ভালুম আতাউর রহমান খান স্কুল অ্যান্ড কলেজ সেন্টারে দেয়াল টপকে নকল সরবরাহের সময় এই চারজনকে আটক করে পুলিশ। এদের সবার বাড়ি উপজেলা কুল্লা ইউনিয়নে। এদের মধ্যে তিনজন জলশীন এলোকেশী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী এবং একজন ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল