২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে নকল সরবরাহের অপরাধে ৪ জনের কারাদণ্ড

-

ঢাকার ধামরাইয়ে জেএসসি পরীক্ষা চলাকালীন নকল সরবরাহের অপরাধে চারজনকে আটক করা হয়েছে। আটক প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
গত বৃহস্পতিবার বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষা চলাকালীন উপজেলার ভালুম আতাউর রহমান খান স্কুল অ্যান্ড কলেজ সেন্টারে দেয়াল টপকে নকল সরবরাহের সময় এই চারজনকে আটক করে পুলিশ। এদের সবার বাড়ি উপজেলা কুল্লা ইউনিয়নে। এদের মধ্যে তিনজন জলশীন এলোকেশী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী এবং একজন ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি

সকল