২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গোলাপগঞ্জ পৌর আ’লীগের সভাপতি মেয়র রাবেল সম্পাদক রুহেল

-

সিলেটের গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সম্মেলনে পৌর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। এতে সমঝোতার মাধ্যমে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেলকে (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) সভাপতি ও সাধারণ সম্পাদক পদে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুহেল আহমদকে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত করা হয়।
গত মঙ্গলবার বিকেলে আয়োজিত সম্মলেন পৌর আওয়ামী লীগের সহসভাপতি হেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক।
সম্মেলনে সভাপতির পদটি সমঝোতা হওয়ায় পৌর মেয়র রাবেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নিযুক্ত হন। সাধারণ সম্পাদক পদে সমঝোতা না হওয়ায় ভোটের মাধ্যমে সম্পাদক পদে বিজয়ী হন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রুহেল আহমদ।


আরো সংবাদ



premium cement
ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

সকল