২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালুকায় বৃদ্ধাকে মারধর করে হাত ভেঙে দেয়ার অভিযোগ

-

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রোকেয়া খাতুন (৮০) নামে এক বৃদ্ধাকে প্রতিপক্ষরা পিটিয়ে হাত ভেঙে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আশকা গ্রামের মৃত রুহুল আমীনের বিধবা স্ত্রী রোকেয়া খাতুনের সাথে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত আব্দুল হাই খানের ছেলে সাহিদ খান গংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার দুপুরে রোকেয়া খাতুনের বাড়িতে গিয়ে তাকে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেয় সহিদ খানের লোকেরা।
রোকেয়া খাতুনের বিধবা মেয়ে নাসিমা খাতুন জানান, সাহিদ খান ও রফিকুল খানের সাথে তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। আমরা বিধবা দুই বোন ও এক ভাই মাকে নিয়ে আমাদের বাড়িতে থাকি। আমাদের লোকবল না থাকায় প্রতিপক্ষরা বিভিন্নভাবে হয়রানি করে আসছে। তিনি আরো জানান, মাকে মারধরের কিছুদিন আগে তার ভাইয়ের শ্বশুর আব্দুল মোতালেব মিয়া বেড়াতে এলে প্রতিপক্ষরা তাকেও মারধর করে। তিনি এখন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
অভিযুক্ত সাহিদ খান জানান, মারধরের ঘটনাটি তার জানা নেই।
এ ঘটনায় আহত রোকেয়া খাতুন বাদি হয়ে প্রতিপক্ষ বকুল মিয়া, শাহাবুদ্দিন, সাকিল খান, সাহিদ খান, রফিকুল ইসলাম, নাজমা খাতুন ও শিরিনা খাতুনকে বিবাদি করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল