০৪ আগস্ট ২০২০

শাজাহানপুরে দুর্বৃত্তের মারধরে আহত ব্যবসায়ীর মৃত্যু

-
24tkt

মারধরে আহত বগুড়ার শাজাহানপুরের নিশ্চিন্তপুর চারমাথা বন্দরের ব্যবসায়ী শাহজাহান আলী (৩৫) গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হত্যাকারী রনি সরকারকে থানা পুলিশ গ্রেফতার করেছে। অন্যদিকে শাহজাহান হত্যার বিচারের দাবিতে বুধবার বিকেলে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে সড়কে লাশ রেখে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।
নিহত ব্যবসায়ীর স্বজনেরা জানিয়েছেন, বগুড়া সদর উপজেলার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল গোফফারের ছেলে শাহজাহান আলী দীর্ঘ দিন ধরে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে দোকান বসিয়ে ব্যবসায় করছিলেন। সম্প্রতি তিনি তার মামা শ্বশুর ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামের হেলাল সরকারের কাছ থেকে জমি কিনেন। কিন্তু হেলাল সরকারকে টাকা পরিশোধ করার পরও তার ছেলে রনি সরকার ওই টাকা পুনরায় দাবি করে আসছিল।
এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে আনতে ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামে যান ব্যবসায়ী শাহজাহান আলী। এ সময় পূর্বপরিকল্পিতভাবে লাঠিসোটা ও শাবল নিয়ে শাহ্জাহান আলীর ওপর হামলা চালায় রনি সরকার। শাবলের আঘাতে শাহজাহান আলী গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্বজনেরা উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪০৮০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭৬৭১)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৫১৫২)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১২২৫৮)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯৮৮)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭৩০৫)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭২৫১)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭১৭৪)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৮১৬)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৪২৬)