০৮ জুলাই ২০২০

শাজাহানপুরে দুর্বৃত্তের মারধরে আহত ব্যবসায়ীর মৃত্যু

-

মারধরে আহত বগুড়ার শাজাহানপুরের নিশ্চিন্তপুর চারমাথা বন্দরের ব্যবসায়ী শাহজাহান আলী (৩৫) গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হত্যাকারী রনি সরকারকে থানা পুলিশ গ্রেফতার করেছে। অন্যদিকে শাহজাহান হত্যার বিচারের দাবিতে বুধবার বিকেলে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে সড়কে লাশ রেখে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।
নিহত ব্যবসায়ীর স্বজনেরা জানিয়েছেন, বগুড়া সদর উপজেলার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল গোফফারের ছেলে শাহজাহান আলী দীর্ঘ দিন ধরে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে দোকান বসিয়ে ব্যবসায় করছিলেন। সম্প্রতি তিনি তার মামা শ্বশুর ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামের হেলাল সরকারের কাছ থেকে জমি কিনেন। কিন্তু হেলাল সরকারকে টাকা পরিশোধ করার পরও তার ছেলে রনি সরকার ওই টাকা পুনরায় দাবি করে আসছিল।
এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে আনতে ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামে যান ব্যবসায়ী শাহজাহান আলী। এ সময় পূর্বপরিকল্পিতভাবে লাঠিসোটা ও শাবল নিয়ে শাহ্জাহান আলীর ওপর হামলা চালায় রনি সরকার। শাবলের আঘাতে শাহজাহান আলী গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্বজনেরা উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

 


আরো সংবাদ

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু রাণীনগরে উদ্ধার করা মূর্তি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর আমীর হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার

সকল