০৮ জুলাই ২০২০

শাজাহানপুরে বিএনপির কর্মিসভা

-

বগুড়া শাজাহানপুরে বিএনপির কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপি আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এমপি বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হয়েছে। তাকে দেখলে দু’চোখে পানি আসে।
বুধবার শাজাহানপুর উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নেতা হতে যোগ্যতা লাগে। তাই নেতা হওয়ার আগ্রহ থাকলে দলের দু’র্দিনে কাজ করে দেখাতে হবে। শুধু নেতা হওয়ার জন্য গ্রুপিং করলে তাকে দলে ঠাঁই দেয়া হবে না।
তিনি বলেন, বিএনপির রাজনীতির অর্থ জনগণের রাজনীতি। তাই সবাইকে দেশের বর্তমান প্রেক্ষাপট বুঝে জনগণের কল্যাণের জন্য, দেশের কল্যাণের জন্য ঐক্যবদ্ধ হতে হবে।

 


আরো সংবাদ

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু রাণীনগরে উদ্ধার করা মূর্তি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর আমীর হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার

সকল