০৮ জুলাই ২০২০

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় নেতাকে বরিশালে সংবর্ধনা

-

বরিশাল জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট আলী হায়দার বাবুল বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির একমাত্র সদস্য মনোনীত হয়ে বরিশাল বিভাগের সমন্বয়কের দায়িত্ব পাওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গত বুধবার বেলা ২টায় বরিশাল জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। ফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট আলী আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী মহসিন মন্টু, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদ হোসেন, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট এনায়েত হোসেন, অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট সাদিকুর রহমান, অ্যাডভোকেট মোখলেছুর রহমান, অ্যাডভোকেট অসীম কুমার বাড়ৈ, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট শাহ আমিনুল ইসলাম, এইচ এম তসলিম উদ্দিন, মাজহারুল ইসলাম জাহান, শওকত জাহাঙ্গীর, আনিসুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাডভোকেট শেখ হুমায়ুন কবির।
সংবর্ধিত আইনজীবী ও বরিশাল মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বলেন, বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে ঢেলে সাজানো হবে। আগামী ২১ অক্টোবর বরিশাল জেলা আইনজীবী ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হবে। এই আহ্বায়ক কমিটি দুই মাসের মধ্যে কাউন্সিলর চূড়ান্ত করে সম্পূর্ণ গণতান্ত্রিক পন্থায় আইনজীবী ফোরামের কমিটি গঠন করতে হবে।

 


আরো সংবাদ

রাণীনগরে উদ্ধার করা মূর্তি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর আমীর হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার ধলেশ্বরীর ভাঙনে আতঙ্কে নদীপাড়ের মানুষ

সকল