১০ জুলাই ২০২০

ময়মনসিংহে প্রতিমা বিসর্জনের সময় কলেজছাত্র খুন

-

প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় এলাকায় শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। গত মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে গোলপুকুরপাড় মন্দিরের কাছে এ খুনের ঘটনা ঘটে। ময়মনসিংহের ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান বলেন, শাওন হত্যার মোটিভ এখনো জানা যায়নি। শাওন শহরের ব্রাহ্মপল্লী এলাকার শুভাশিস ভট্টাচার্যের ছেলে। সে ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবা একটি ওষুধ কোম্পানিতে কর্মরত। কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহামেদ জানান, হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। এদের একজন মাহিন। তার বিস্তারিত পরিচয় জানাননি তিনি।
এদিকে ঘটনার পরপরই ময়মনসিংহের পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান এবং জড়িতদের গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। তিনি সাংবাদিকদের জানান, যখন প্রতিমা বিসর্জনের প্রস্তুতি চলছিল তখনই মন্দিরের বাইরে কথাকাটাকাটির একপর্যায়ে শাওন ভট্টাচার্যকে ছুরিকাঘাত করা হয়। রক্তাক্ত জখম অবস্থায় আহত শাওনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকারীদের গ্রেফতার করতে পুলিশ মাঠে নেমেছে বলে জানান তিনি।


আরো সংবাদ

করোনায় মৃত ও আক্রান্তদের জন্য বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল করোনায় মৃত ও আক্রান্তদের জন্য বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল আমরা তদন্ত করে দেখেছি, সাহেদ আ’লীগের কোনো কমিটিতে ছিলেন না : তথ্যমন্ত্রী জামায়াতের মাগুরাঘোনা ইউনিয়ন আমিরের ইন্তেকালে দলটির শোক প্রকাশ নির্বাচন কমিশন সম্পর্কে ফখরুলের বক্তব্য বানোয়াট ও ষড়যন্ত্রমূলক : কাদের দাঁত, ঠোঁট অবিকল মানুষের মতো! অদ্ভুত মাছ নিয়ে ব্যাপক হইচই করোনা সন্দেহে কাছে আসেনি কেউ, লাশ পড়ে রইল রাস্তায় ভারতের গুন্ডা সর্দারের ‘বন্দুকযুদ্ধে’ মৃত্যু নিয়ে যে কারণে প্রশ্ন উঠছে জামায়াতের ইউনিয়ন শাখার সভাপতির ইন্তেকালে দলটির শোক মাওলানা আবদুল হালিমের ইন্তেকালে জামায়াতের শোক কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত

সকল