১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে প্রতিমা বিসর্জনের সময় কলেজছাত্র খুন

-

প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় এলাকায় শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। গত মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে গোলপুকুরপাড় মন্দিরের কাছে এ খুনের ঘটনা ঘটে। ময়মনসিংহের ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান বলেন, শাওন হত্যার মোটিভ এখনো জানা যায়নি। শাওন শহরের ব্রাহ্মপল্লী এলাকার শুভাশিস ভট্টাচার্যের ছেলে। সে ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবা একটি ওষুধ কোম্পানিতে কর্মরত। কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহামেদ জানান, হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। এদের একজন মাহিন। তার বিস্তারিত পরিচয় জানাননি তিনি।
এদিকে ঘটনার পরপরই ময়মনসিংহের পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান এবং জড়িতদের গ্রেফতারের নির্দেশ প্রদান করেন। তিনি সাংবাদিকদের জানান, যখন প্রতিমা বিসর্জনের প্রস্তুতি চলছিল তখনই মন্দিরের বাইরে কথাকাটাকাটির একপর্যায়ে শাওন ভট্টাচার্যকে ছুরিকাঘাত করা হয়। রক্তাক্ত জখম অবস্থায় আহত শাওনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকারীদের গ্রেফতার করতে পুলিশ মাঠে নেমেছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল