০৮ জুলাই ২০২০

নবীনগরে সিলিন্ডার বিস্ফোরণে চাচা-ভাতিজা নিহত

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় একটি চায়ের ও মুদির দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে দগ্ধ হয়ে দুইজন নিহত হয়েছে। নিহতরা সম্পর্কে আপন চাচা-ভাতিজা। গতকাল ভোরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের কাচারীপাড়া মসজিদ সংলগ্ন শাহ আলম মিয়ার দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।
অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। নিশ্চিত হওয়ার জন্য ফায়ার সার্ভিসের সহযোগিতা চাওয়া হয়েছে।
মৃতরা হলেন শ্রীরামপুরের হাজী বাচ্চু মিয়ার ছেলে আলমগীর (১৯) ও তার ভাই শাহ আলম মিয়ার ছেলে বাবু মিয়া (১৮)।
স্থানীয়রা জানায়, এক সাথে থাকা মুদি ও চায়ের দোকানের যৌথ মালিক শাহ আলম ও হাজী বাচ্চু মিয়া। সারা দিন বেচাকেনা করে রাত ৯টার দিকে বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে চাচা-ভাতিজা এক সাথে দোকানে ঘুমিয়ে ছিলেন। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের সময় বাবু ও আলমগীর দোকানের ভেতর ছিল।
‘আগুন দেখে মসজিদের ইমাম মাইকে আগুন লাগার ঘটনা জানালে স্থানীয়রা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায় এবং আলমগীর ও বাবু দগ্ধ হয়ে পুড়ে যায়। তাদের দেহের বিভিন্ন অঙ্গ-প্রতঙ্গ ঘটনাস্থলে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নবীনগর থানায় আনা হয়েছে।


আরো সংবাদ

রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার ধলেশ্বরীর ভাঙনে আতঙ্কে নদীপাড়ের মানুষ পোল্ট্রির পর গবাদিপশুতেও মহামারি, দিশেহারা কৃষক ও খামারি ঘুড়ি উড়াতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল