১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে সিলিন্ডার বিস্ফোরণে চাচা-ভাতিজা নিহত

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় একটি চায়ের ও মুদির দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে দগ্ধ হয়ে দুইজন নিহত হয়েছে। নিহতরা সম্পর্কে আপন চাচা-ভাতিজা। গতকাল ভোরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের কাচারীপাড়া মসজিদ সংলগ্ন শাহ আলম মিয়ার দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।
অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। নিশ্চিত হওয়ার জন্য ফায়ার সার্ভিসের সহযোগিতা চাওয়া হয়েছে।
মৃতরা হলেন শ্রীরামপুরের হাজী বাচ্চু মিয়ার ছেলে আলমগীর (১৯) ও তার ভাই শাহ আলম মিয়ার ছেলে বাবু মিয়া (১৮)।
স্থানীয়রা জানায়, এক সাথে থাকা মুদি ও চায়ের দোকানের যৌথ মালিক শাহ আলম ও হাজী বাচ্চু মিয়া। সারা দিন বেচাকেনা করে রাত ৯টার দিকে বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে চাচা-ভাতিজা এক সাথে দোকানে ঘুমিয়ে ছিলেন। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের সময় বাবু ও আলমগীর দোকানের ভেতর ছিল।
‘আগুন দেখে মসজিদের ইমাম মাইকে আগুন লাগার ঘটনা জানালে স্থানীয়রা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায় এবং আলমগীর ও বাবু দগ্ধ হয়ে পুড়ে যায়। তাদের দেহের বিভিন্ন অঙ্গ-প্রতঙ্গ ঘটনাস্থলে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নবীনগর থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল