২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দেবীগঞ্জে ট্রাকের ধাক্কায় আ’লীগ নেতা নিহত

-

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা বিজয় চত্বর শ্রমিক অফিসের সামনে ট্রাকের ধাক্কায় আবদুল আজিজ শাহ (৬০) নামে সুন্দরদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঘটনাস্থলে নিহত হন। গত মঙ্গলবার সন্ধ্যায় দেবীগঞ্জ বিজয় চত্বরে শ্রমিক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। হাসিম উদ্দিন শাহের ছেলে নিহত আবদুল আজিজ শাহের বাড়ি দেবীগঞ্জ উপজেলা সুন্দরদিঘী, ফুলবাড়ী পাইকানপাড়া এলাকায়।
জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় দেবীগঞ্জ উপজেলা শ্রমিক অফিসের সামনে এশিয়ান হাইওয়ে রাস্তায় মোটরসাইকেলযোগে পার হওয়ার সময় পঞ্চগড়গামী একটি ট্রাকের ধাক্কায় আওয়ামী লীগ নেতা ঘটনাস্থলেই নিহত হন। দেবীগঞ্জ সার্কেল এএসপি একরামুল হক ঘটনার নিশ্চিত করে, বলেন দেবীগঞ্জ থানা পুলিশ গাড়ি ও ড্রাইভারকে আটক করে দেবীগঞ্জ থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ড্রাইভার মৃত আ: গনির ছেলে মো: আমিনুল ইসলাম, সাং রামের ডাঙ্গা, পঞ্চগড় সদর।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল