১১ জুলাই ২০২০

নেত্রকোনায় নিখোঁজ মাদরাসাছাত্রের ১৩ দিনেও সন্ধান মেলেনি

-

নেত্রকোনা পৌর এলাকা থেকে নিখোঁজ হওয়ার ১৩ দিনেও মাদরাসাছাত্র আশরাফুল আলমের (১৩) কোনো সন্ধান মেলেনি। সে শহরের মালনী এলাকার জামিয়া নুরীয়া কওমি মাদরাসার ছাত্র। গত ২৫ সেপ্টেম্বর বিকেলে আশরাফুল পাশের ইসলামপুরের ভাড়া বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। আশরাফুল পাশের সুনামগঞ্জ জেলার মধ্যনগরের খিদিরপুর গ্রামের মো: মুক্তার উদ্দিনের পুত্র।
জানা যায়, মো: আশরাফুল আলম গত ২৫ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের ইসলামপুর এলাকার ভাড়া বাসা থেকে খেলার উদ্দেশ্যে বের হয়। সন্ধ্যায় সে আর বাসায় ফিরে যায়নি। খবর পেয়ে নিখোঁজের পরিবার ও মাদরাসা কর্তৃপক্ষ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।

 


আরো সংবাদ

কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল