১১ জুলাই ২০২০

সাতক্ষীরায় বজ্রপাতে দুইজন নিহত

-

সাতক্ষীরার পৃথক বজ্রপাতের ঘটনায় দুইজন নিহত হয়েছে গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টায় জেলার দেবহাটা ও শ্যামনগর উপজেলায় এ বজ্রপাত হয়।
নিহতরা হলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোড়া গ্রামের মৃত আহাদ মোড়লের ছেলে আবদুল মালেক মোড়ল (৫০) ও শ্যামনগর উপজেলার খুঁটিকাটা গ্রামের কামরুল ইসলাম গাজীর ছেলে টুটুল হোসেন তুহিন (২২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দেবহাটা উপজেলার কোড়া গ্রামের মালেক মোড়ল দুপুরে তার বাড়ির পাশে নিজ মৎস্যঘেরে কাজ করছিলেন। এ সময় হঠাৎ বিকট আওয়াজে বজ্রপাত ঘটে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।
অন্য দিকে একই সময়ে শ্যামনগর উপজেলার খুঁটিকাটা গ্রামের মৎস্যঘেরের কর্মচারী টুটুল হোসেন তুহিন উপজেলার চুনার ব্রিজ সংলগ্ন এলাকায় একটি মৎস্যঘেরে কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 


আরো সংবাদ

ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু আমতলী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও উদীচীর সভাপতি করোনায় আক্রান্ত

সকল