১২ জুলাই ২০২০

সহযোগী সংগঠনের বিক্ষোভ নন্দীগ্রামে মাদকাসক্ত আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার দাবি

-

বগুড়ার নন্দীগ্রামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বহিষ্কার ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ দিকে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশের পর থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ তার সহযোগীদের বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার ‘নেশাখোর’ নেতার ভিডিও ভাইরাল শিরোনামে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত সংবাদটি নিয়ে উপজেলাজুড়ে হই চই পড়ে।
এরই পরিপ্রেক্ষিতে ‘নেশাখোর’ নেতার বহিষ্কার ও গ্রেফতারের দাবিতে গত মঙ্গলবার দুপুরে বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তরা বলেন কোনো নেশাখোর, সন্ত্রাসী, চাঁদাবাজ আওয়ামী লীগে থাকতে পারবে না। মাদকসেবী কোনো দলের নয়, তারা জাতির শত্রু। অবিলম্বে ‘নেশাখোর’ আওয়ামী লীগ নেতা আনিছুর রহমানসহ তার সহযোগীদের বহিষ্কার ও গ্রেফতার করা হোক।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান বলেন, আমার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে। আমি কোনো নেশার সাথে বা অপকর্মের সাথে জড়িত নই। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা।
থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ তার সহযোগীদের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মাদক ব্যবসায়ী বা সেবনকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, জাসদের রাজনীতিতে সম্পৃক্ত থাকা আনিছুর রহমান ২০১২ সালের শুরুতে আওয়ামী লীগে যোগ দেন। এর ৯ মাসের মধ্যেই পেয়ে যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ।

 


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল রিজেন্ট ও জেকেজি বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা পুলিশ কর্মকর্তকে ফুল দিয়ে বরণ করল চিহ্নিত সন্ত্রাসী স্বাস্থ্য খাতে দুর্নীতির বহিঃপ্রকাশ রিজেন্ট হাসপাতাল - ডা: ইরান করোনায় এরশাদের পিএস খালেদ আখতারের মৃত্যু রাবির প্রথম ইমেরিটাস অধ্যাপক এ বি এম হোসেনের ইন্তেকাল সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী নিহত

সকল

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৬৬৮০)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৮২৮)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৬৬৭)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৫৬৬১)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৫৪৫৩)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৩৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫১৮১)এরশাদের আদর্শ বাস্তবায়নে ব্যারিস্টার দিলারা গড়ছেন জাতীয় পল্লী পার্টি (৪৯৭৭)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৪৭৫৪)মুসলিমদের করোনায় আক্রান্ত করার আহ্বান নব্য নাৎসিদের (৪৭২২)