১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লালমনিরহাটে কৃষককে পিটিয়ে হত্যা

-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের লোহাকুচি বাজারে শনিবার দুপুরে আব্দুর রহিম (৪৪) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
এলাকাবাসী জানায়, কয়েক দিন আগে গোড়ল ইউনিয়ন পরিষদের সদস্য মফিজ উদ্দিনের কাছ থেকে সরকারি গুদামে ধান দেয়ার জন্য স্লিপ চান লোহাকুচি এলাকার কৃষক খালেকুজ্জামান মৌসুম। কিন্তু সে সময় মফিজ তাকে স্লিপ না দেয়ায় তার ওপর ক্ষিপ্ত হয়ে ফিরে যান খালেকুজ্জামান। শনিবার সকালে মফিজ তার প্রতিবেশী রহিমকে নিয়ে লোহাকুচি বাজারে যান। এ সময় সেই স্লিপের জেরে মফিজের ওপর হামলা চালায় খালেকুজ্জামানের লোকজন। এ সময় রহিম তাদের বাধা দিতে গেলে লোহার রড ও লাঠি দিয়ে তাকে মারধর করা হয়। পরে এলাকাবাসী রহিমকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।
কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, জড়িতদের আটকের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল