২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিবগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে এসিড নিক্ষেপ

-

বগুড়ার শিবগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে রাতে জানালা দিয়ে স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ করেছে পাষণ্ড এক স্বামী। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন স্ত্রী রাখি।
জানা গেছে, ১৪ বছর আগে শিবগঞ্জ পৌর এলাকার পলিপাড়া গ্রামের দরিদ্র অটোচালকের মেয়ে আফরিন আক্তার রাখিকে পছন্দ করে বগুড়া সদরের লাহিরীপাড়া ইউনিয়নের রোকনগাড়ি গ্রামের শুকুর আলীর ছেলে ট্রাকচালক রাশেদুল ইসলাম বিয়ে করে। বিয়ের পর থেকে স্বামী রাশেদুল যৌতুকের দুই লাখ টাকা দাবিতে স্ত্রী রাখিকে প্রায় সময়ে মারধর করত। রাখি প্রাণভয়ে আট মাস আগে তিন সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ রাশেদুল মোবাইলে রাখিকে তার ঘরের দরজা খুলতে বলে। রাখি রাজি না হলে ক্ষিপ্ত হয়ে সে রাত ১১টায় শয়ন ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। জানালায় পর্দা থাকার কারণে পর্দা ও বিছানার চাদর পুড়ে যায়। রাখির শরীরে ছিটেফোটা এসিড লাগে। এতে তার বাম হাত, পেটে ও পায়ে কয়েকটি জায়গায় ফোসকা পড়ে। রাতে রাখিকে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
রাখির বাবা আব্দুল আজিজ জানান, তার মেয়েকে মেরে ফেলতে রাশেদুল এসিড নিক্ষেপ করেছে।
এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, তার পায়ে ও হাতে ফোসকা লক্ষ করা গেছে। এটা এসিড জাতীয় পদার্থ কি না তা পরীক্ষা করে দেখা হবে।
পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর মেয়েটির চিকিৎসার সার্বিক সহযোগিতা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement