২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে সুজনের গোলটেবিল বৈঠক

-

ঠাকুরগাঁওয়ে ‘বাংলাদেশের রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা’ শীর্ষক এক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) ঠাকুরগাঁও জেলা কমিটির আয়োজনে জেলা পরিষদ কার্যালয়ের হলরুমে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন সুজন জেলা কমিটির সভাপতি প্রফেসর মনতোষ কুমার দে। বৈঠকে স্বাগত বক্তব্য দেন সুজন ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারণ সম্পাদক আবদুল লতিফ।
অনুষ্ঠানের প্রধান অতিথি সুজনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক দিলীপ কুমার সরকার সুজন প্রণীত রাজনৈতিক সংস্কার প্রস্তাবগুলো উপস্থাপন করেন। বক্তব্য রাখেন সংগঠনের রংপুর বিভাগের সমন্বয়ক রাজেশ দে ও রংপুর জেলা কমিটির সম্পাদক আকবর হোসেন।
মুক্ত আলোচনায় অংশ নেয়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোজাম্মেল হক মঞ্জু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা মহিলা লীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালা, জাসদ (ইনু) জেলা সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান, জাসদ (রব) জেলা সভাপতি মনসুর আলী, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অ্যাডভোকেট ইমরান হোসেন চৌধুরী, বিএনপির জেলা দফতর সম্পাদক মামুনুর রশিদ, কলামিস্ট আজমত রানা, নাট্যকার রূপ কুমার গুহ ঠাকুরতা, সাংবাদিক এসএম জসিম, অধ্যক্ষ কেদার নাথ রায়, মৌসুমী রহমান, অশোক কুমার দাস, সাদেকুল ইসলাম, রাশেদুল ইসলাম প্রমুখ।
বৈঠকে দেশের রাজনৈতিক সমস্যার বিভিন্ন দিক তুলে ধরা হয় ও এর সমাধান নিয়ে আলোচনা করা হয়। বিভিন্ন রাজনৈতকি দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রায় এক শ’ প্রতিনিধি এতে উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement