০১ জুন ২০২০

দুমকিতে দুর্নীতির দায়ে পবিপ্রবির প্রকৌশলী গ্রেফতার

-

টেন্ডার জালিয়াতির অভিযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: ইউনুস শরীফকে গ্রেফতার করেছে দুদক ও পটুয়াখালী সমন্বিত জেলা কার্যালয়ের সদস্যরা। সোমবার বিকেলে পবিপ্রবির ক্যাম্পাস থেকে তাকে গ্রেফতার করে পটুয়াখালী জেলা জজ আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
দুদক জানায়, পবিপ্রবির তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: ইউনুস শরীফ বিশ^বিদ্যালয়ের ছয়টি প্রকল্পে জালিয়াতির মাধ্যমে সর্বনিম্ন দরদাতাকে কার্যাদেশ প্রদান না করে তার পছন্দের ঠিকাদারকে বেশি দরে কার্যাদেশ প্রদান করেন। উল্লেখিত ছয়টি প্রকল্পে সরকারের প্রায় ৫৩ লাখ টাকা ক্ষতি সাধন হয়। দুদক দণ্ডবিধির ৪০৯/৪২০/৭৪৪ ধারাসহ ১৯৪৭ সালে দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় অপরাধ করায় স্পেশাল দায়রা জজ আদালতে তার বিরুদ্ধে এ মামলাটি করেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মোজাহার আলী সরদার। এ ঘটনায় তাকে সিনিয়র স্পেশাল দায়রা জজ আদালতে হাজির করলে বিচারক এ কে এম এনামুল হক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu