২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গোয়ালন্দে বাবাকে কুপিয়েছে প্রতিবন্ধী ছেলে

-

রাজবাড়ীর গোয়ালন্দে আইনজীবী বাবা নুরুল ইসলামকে বঁটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে তারই ছেলে প্রতিবন্ধী নাকিবুল ইসলাম (১৭)। আশঙ্কাজনকভাবে অ্যাডভোকেট নুরুল ইসলামকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
জখম অ্যাডভোকেট নুরুল ইসলাম গোয়ালন্দ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়া মহল্লার বাসিন্দা। তিনি রাজবাড়ী জেলা জজকোর্টের একজন সিনিয়র আইনজীবী ও জামায়াতে ইসলামীর সাবেক সভাপতি। ১৯৯৫ সালে তিনি রাজবাড়ী-১ আসনে জামায়াতের প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করেছিলেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে আইনজীবীর নিজ বাড়ির শয়নকক্ষে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, অ্যাডভোকেট নুরুল ইসলাম শয়নকক্ষে ঘুমিয়ে ছিলেন। তার বড় ছেলে প্রতিবন্ধী নাকিবুল ইসলাম ঘুমন্ত অবস্থায় তাকে বঁটি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। কোপের আঘাতে ও তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



আরো সংবাদ



premium cement
বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ

সকল