১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দে বাবাকে কুপিয়েছে প্রতিবন্ধী ছেলে

-

রাজবাড়ীর গোয়ালন্দে আইনজীবী বাবা নুরুল ইসলামকে বঁটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে তারই ছেলে প্রতিবন্ধী নাকিবুল ইসলাম (১৭)। আশঙ্কাজনকভাবে অ্যাডভোকেট নুরুল ইসলামকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
জখম অ্যাডভোকেট নুরুল ইসলাম গোয়ালন্দ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়া মহল্লার বাসিন্দা। তিনি রাজবাড়ী জেলা জজকোর্টের একজন সিনিয়র আইনজীবী ও জামায়াতে ইসলামীর সাবেক সভাপতি। ১৯৯৫ সালে তিনি রাজবাড়ী-১ আসনে জামায়াতের প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করেছিলেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে আইনজীবীর নিজ বাড়ির শয়নকক্ষে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, অ্যাডভোকেট নুরুল ইসলাম শয়নকক্ষে ঘুমিয়ে ছিলেন। তার বড় ছেলে প্রতিবন্ধী নাকিবুল ইসলাম ঘুমন্ত অবস্থায় তাকে বঁটি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। কোপের আঘাতে ও তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এসে তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল