২৬ মে ২০২০

হজ পালনে গিয়ে ৮ দিন ধরে নিখোঁজ জামালগঞ্জের সুরুতুন নেছা

-

সৌদি আরবে পবিত্র হজ পালনে গিয়ে আট দিন ধরে নিখোঁজ রয়েছেন সুরুতুন নেছা (৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দুর্লভপুর গ্রামের রজব আলীর স্ত্রী। স্বামী-স্ত্রী এক সাথেই পবিত্র হজ পালনে সৌদি গিয়েছিলেন। আট দিন ধরে তাকে না পাওয়ায় পরিবারের সদস্যরা চিন্তায় রয়েছেন। তিনি বেঁচে আছেন কি-না, তাও বলতে পারছেন না তারা।
সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফিন্দী জানান, গত ১৩ আগস্ট থেকে সুরুতুন নেছা নিখোঁজ রয়েছেন। সুরুতুন নেছা বাংলাদেশ থেকে সিলেটের শাহপরান ট্রাভেল এজেন্সির মাধ্যমে গত ২৮ জুলাই বিমানে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান। আরো জানান, গত ১১ আগস্ট রাতে মিনায় পাথর মারতে যাওয়ার সময় তার বাবা তার মাকে তাঁবুতে বসিয়ে রেখে যান। পাথর মারা শেষ করে তাঁবুতে ফিরে এসে সুরুতুন নেছাকে আর খুঁজে পাওয়া যায়নি।
সিলেটের শাহপরান ট্রাভেল এজেন্সির পরিচালক মোহাম্মদ যুবায়ের বলেন, নিখোঁজ সুরুতুন নেছাকে পাওয়ার জন্য আমরা সব জায়গায় লোক লাগিয়েছি। এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি। তারাও তাদের মাধ্যমে সব জায়গায় যোগাযোগ করছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে। মোয়াল্লিম নম্বর +৯৬৬৫৫৩৬৪৪৬৯৬ পাসপোর্ট নম্বর ০৬৫৮৪৫৫, বাংলাদেশ ০১৭১২৫১৬৫৮০, ০১৭১২৭৬৯০০০।

 


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu