২৬ মে ২০২০

নসিমন চালক ও গৃহবধূর লাশ উদ্ধার

-

নড়িয়ায় একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় সোহাগ মৃধা (৩৭) নামের এক নসিমন চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার দুপুরে সুরেশ্বর গ্রামের আলাউদ্দিন হাওলাদারের বাড়ির পুকুর থেকে নড়িয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। সোহাগ নড়িয়া উপজেলার পাঁচগাঁও গ্রামের মৃত খলিল মৃধার ছেলে। নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, গত শনিবার রাত অনুমান ৯টায় একই উপজেলার পাঁচগাঁও গ্রামের বাড়ি থেকে বের হয় নসিমন চালক সোহাগ মৃধা। এরপর সে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।
এদিকে ঝালকাঠিতে দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সকালে সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম সামসুন্নাহার কল্পনা (৩৮)। গলায় ওড়না দিয়ে পেঁচিয়ে তিনি আত্মহত্যা করে বলে স্বামীর পরিবার দাবি করেছে। তবে নিহতের পরিবারের অভিযোগ, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে কল্পনা আত্মহত্যা করেন। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes buy Instagram likes cheap Adiyaman tutunu