০৪ এপ্রিল ২০২০

পাথরঘাটা থানা ওসি স্ট্যান্ড রিলিজ

-

বরগুনার পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদারকে অসদাচরণ, মুক্তিযোদ্ধাদের সাথে অসৎব্যবহার, ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষে অবস্থান নেয়ার কারণে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে হানিফ সিকদার পাথরঘাটা থানা ত্যাগ করেন।
এর আগে রাত ৯টার দিকে পুলিশ হেডকোয়ার্টর্সের নিদেশে বরগুনা জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাকে স্ট্যান্ড রিলিজের কাগজ পাঠানো হয়।
জানা গেছে, ওসি হানিফ সিকদার দুর্নীতি, ঘুষ গ্রহণ ও ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষ নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।
পাথরঘাটার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল আলম তালুকদার বলেন, যুদ্ধাপরাধের আসামি আবদুল মন্নানের পক্ষ নেয়া, তার সাথে সখ্যতা গড়ে ওঠা এবং ওই মামলার সাক্ষীদের সুরক্ষা না দেয়ায় আমরা তার বিরুদ্ধে একটি অভিযোগ দেই। এ সময় যুদ্ধাপরাধ মামলার সাক্ষীদের সাথে আবদুল মন্নান খারাপ আচরণ করার কারণে থানায় অভিযোগ দিলে তিনি ওই অভিযোগ না নিয়ে মুক্তিযোদ্ধাদের সাথে খারাপ আচরণ করেন।
পাথরঘাটা থানা তদন্ত ওসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুল ইসলাম স্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ রাত ৯টার দিকে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশটি পাঠান।
তিনি আরো জানান, রাত ৯টার দিকে ওসি হানিফ সিকদার তড়িঘড়ি করে আমাকে সব দায়িত্ব বুঝিয়ে দিয়ে পাথরঘাটা ত্যাগ করেন।
এর আগে গত বছরের ৩ নভেম্বর ওসি হানিফ সিকদার চরফ্যাশনের শশীভূষণ থানা থেকে ঘুষ বাণিজ্যের কারণে ক্লোজ করা হয়।


আরো সংবাদ

সকল

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)