০৭ ডিসেম্বর ২০২১
`

পাথরঘাটা থানা ওসি স্ট্যান্ড রিলিজ

-

বরগুনার পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদারকে অসদাচরণ, মুক্তিযোদ্ধাদের সাথে অসৎব্যবহার, ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষে অবস্থান নেয়ার কারণে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে হানিফ সিকদার পাথরঘাটা থানা ত্যাগ করেন।
এর আগে রাত ৯টার দিকে পুলিশ হেডকোয়ার্টর্সের নিদেশে বরগুনা জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাকে স্ট্যান্ড রিলিজের কাগজ পাঠানো হয়।
জানা গেছে, ওসি হানিফ সিকদার দুর্নীতি, ঘুষ গ্রহণ ও ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষ নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।
পাথরঘাটার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল আলম তালুকদার বলেন, যুদ্ধাপরাধের আসামি আবদুল মন্নানের পক্ষ নেয়া, তার সাথে সখ্যতা গড়ে ওঠা এবং ওই মামলার সাক্ষীদের সুরক্ষা না দেয়ায় আমরা তার বিরুদ্ধে একটি অভিযোগ দেই। এ সময় যুদ্ধাপরাধ মামলার সাক্ষীদের সাথে আবদুল মন্নান খারাপ আচরণ করার কারণে থানায় অভিযোগ দিলে তিনি ওই অভিযোগ না নিয়ে মুক্তিযোদ্ধাদের সাথে খারাপ আচরণ করেন।
পাথরঘাটা থানা তদন্ত ওসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুল ইসলাম স্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ রাত ৯টার দিকে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশটি পাঠান।
তিনি আরো জানান, রাত ৯টার দিকে ওসি হানিফ সিকদার তড়িঘড়ি করে আমাকে সব দায়িত্ব বুঝিয়ে দিয়ে পাথরঘাটা ত্যাগ করেন।
এর আগে গত বছরের ৩ নভেম্বর ওসি হানিফ সিকদার চরফ্যাশনের শশীভূষণ থানা থেকে ঘুষ বাণিজ্যের কারণে ক্লোজ করা হয়।



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)