১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

পাথরঘাটা থানা ওসি স্ট্যান্ড রিলিজ

-

বরগুনার পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদারকে অসদাচরণ, মুক্তিযোদ্ধাদের সাথে অসৎব্যবহার, ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষে অবস্থান নেয়ার কারণে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে হানিফ সিকদার পাথরঘাটা থানা ত্যাগ করেন।
এর আগে রাত ৯টার দিকে পুলিশ হেডকোয়ার্টর্সের নিদেশে বরগুনা জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাকে স্ট্যান্ড রিলিজের কাগজ পাঠানো হয়।
জানা গেছে, ওসি হানিফ সিকদার দুর্নীতি, ঘুষ গ্রহণ ও ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষ নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।
পাথরঘাটার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল আলম তালুকদার বলেন, যুদ্ধাপরাধের আসামি আবদুল মন্নানের পক্ষ নেয়া, তার সাথে সখ্যতা গড়ে ওঠা এবং ওই মামলার সাক্ষীদের সুরক্ষা না দেয়ায় আমরা তার বিরুদ্ধে একটি অভিযোগ দেই। এ সময় যুদ্ধাপরাধ মামলার সাক্ষীদের সাথে আবদুল মন্নান খারাপ আচরণ করার কারণে থানায় অভিযোগ দিলে তিনি ওই অভিযোগ না নিয়ে মুক্তিযোদ্ধাদের সাথে খারাপ আচরণ করেন।
পাথরঘাটা থানা তদন্ত ওসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুল ইসলাম স্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ রাত ৯টার দিকে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশটি পাঠান।
তিনি আরো জানান, রাত ৯টার দিকে ওসি হানিফ সিকদার তড়িঘড়ি করে আমাকে সব দায়িত্ব বুঝিয়ে দিয়ে পাথরঘাটা ত্যাগ করেন।
এর আগে গত বছরের ৩ নভেম্বর ওসি হানিফ সিকদার চরফ্যাশনের শশীভূষণ থানা থেকে ঘুষ বাণিজ্যের কারণে ক্লোজ করা হয়।


আরো সংবাদ


premium cement
নাসিক নির্বাচনে কাউন্সিলর পদে যারা জিতলেন ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের সভাপতি নাছির , সেক্রেটারি হামিদ বারিতে তেলজাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্প শীর্ষক মাঠ দিবস পালন তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রাজধানীতে অসহায় ও দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ জামায়াতের প্রকাশিত সংবাদের প্রতিবাদ হাকালুকির বননিধন বন্ধে ব্যবস্থা গ্রহণে আইনি নোটিশ ৫ দফা দাবি আদায়ে লংমার্চের হুঁশিয়ারি গণকর্মচারীদের নববর্ষে আতশবাজি ও ফানুস ওড়ানো বন্ধের নির্দেশনা চেয়ে রিট বাবুগঞ্জে যৌন নির্যাতনের পর নারীকে হত্যা, গ্রেফতার ২ ৭ দফা দাবিতে চুয়েট শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

সকল