১৪ মে ২০২১
`

পাথরঘাটা থানা ওসি স্ট্যান্ড রিলিজ

-

বরগুনার পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদারকে অসদাচরণ, মুক্তিযোদ্ধাদের সাথে অসৎব্যবহার, ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষে অবস্থান নেয়ার কারণে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে হানিফ সিকদার পাথরঘাটা থানা ত্যাগ করেন।
এর আগে রাত ৯টার দিকে পুলিশ হেডকোয়ার্টর্সের নিদেশে বরগুনা জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাকে স্ট্যান্ড রিলিজের কাগজ পাঠানো হয়।
জানা গেছে, ওসি হানিফ সিকদার দুর্নীতি, ঘুষ গ্রহণ ও ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষ নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।
পাথরঘাটার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল আলম তালুকদার বলেন, যুদ্ধাপরাধের আসামি আবদুল মন্নানের পক্ষ নেয়া, তার সাথে সখ্যতা গড়ে ওঠা এবং ওই মামলার সাক্ষীদের সুরক্ষা না দেয়ায় আমরা তার বিরুদ্ধে একটি অভিযোগ দেই। এ সময় যুদ্ধাপরাধ মামলার সাক্ষীদের সাথে আবদুল মন্নান খারাপ আচরণ করার কারণে থানায় অভিযোগ দিলে তিনি ওই অভিযোগ না নিয়ে মুক্তিযোদ্ধাদের সাথে খারাপ আচরণ করেন।
পাথরঘাটা থানা তদন্ত ওসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুল ইসলাম স্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ রাত ৯টার দিকে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশটি পাঠান।
তিনি আরো জানান, রাত ৯টার দিকে ওসি হানিফ সিকদার তড়িঘড়ি করে আমাকে সব দায়িত্ব বুঝিয়ে দিয়ে পাথরঘাটা ত্যাগ করেন।
এর আগে গত বছরের ৩ নভেম্বর ওসি হানিফ সিকদার চরফ্যাশনের শশীভূষণ থানা থেকে ঘুষ বাণিজ্যের কারণে ক্লোজ করা হয়।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬১)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩২)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭১০)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭১)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫২)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)