২৫ সেপ্টেম্বর ২০২০

পাথরঘাটা থানা ওসি স্ট্যান্ড রিলিজ

-

বরগুনার পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদারকে অসদাচরণ, মুক্তিযোদ্ধাদের সাথে অসৎব্যবহার, ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষে অবস্থান নেয়ার কারণে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে হানিফ সিকদার পাথরঘাটা থানা ত্যাগ করেন।
এর আগে রাত ৯টার দিকে পুলিশ হেডকোয়ার্টর্সের নিদেশে বরগুনা জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাকে স্ট্যান্ড রিলিজের কাগজ পাঠানো হয়।
জানা গেছে, ওসি হানিফ সিকদার দুর্নীতি, ঘুষ গ্রহণ ও ভুয়া মুক্তিযোদ্ধাদের পক্ষ নেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে।
পাথরঘাটার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল আলম তালুকদার বলেন, যুদ্ধাপরাধের আসামি আবদুল মন্নানের পক্ষ নেয়া, তার সাথে সখ্যতা গড়ে ওঠা এবং ওই মামলার সাক্ষীদের সুরক্ষা না দেয়ায় আমরা তার বিরুদ্ধে একটি অভিযোগ দেই। এ সময় যুদ্ধাপরাধ মামলার সাক্ষীদের সাথে আবদুল মন্নান খারাপ আচরণ করার কারণে থানায় অভিযোগ দিলে তিনি ওই অভিযোগ না নিয়ে মুক্তিযোদ্ধাদের সাথে খারাপ আচরণ করেন।
পাথরঘাটা থানা তদন্ত ওসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাইদুল ইসলাম স্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করে জানান, হঠাৎ রাত ৯টার দিকে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশটি পাঠান।
তিনি আরো জানান, রাত ৯টার দিকে ওসি হানিফ সিকদার তড়িঘড়ি করে আমাকে সব দায়িত্ব বুঝিয়ে দিয়ে পাথরঘাটা ত্যাগ করেন।
এর আগে গত বছরের ৩ নভেম্বর ওসি হানিফ সিকদার চরফ্যাশনের শশীভূষণ থানা থেকে ঘুষ বাণিজ্যের কারণে ক্লোজ করা হয়।


আরো সংবাদ

কক্সবাজারে কর্মরত ৩৪ পুলিশ সদস্যের বদলি ‘গরিব দেশগুলোর চুরি করা অর্থ ফেরত দিতে হবে’ প্রমাণ ছাড়া সৌদিতে রোহিঙ্গাদের পাসপোর্ট দিবে না বাংলাদেশ অনুর্ধ-১৯ প্রাথমিক স্কোয়াড ঘোষণা করল বিসিবি নতুনরূপে রাজশাহী নগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি কাজের মধ্যে স্মরণীয় হয়ে থাকবেন আল্লামা আহমদ শফী চট্টগ্রামে গার্মেন্ট শিল্পের ৮০ কর্মকর্তার প্রশিক্ষণ সম্পন্ন এবার সাইবার বুলিংয়ের অভিযোগে ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা ভিপি নুরের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করুন : মুক্তিযোদ্ধা দল ‘সরকারি প্রতিষ্ঠানের নাম ও লোগো ব্যবহার করে প্রতারণা’ শীর্ষক সংবাদের প্রতিবাদ বসুন্ধরা কোভিড হাসপাতালের কার্যক্রম বন্ধের নির্দেশ

সকল