৩০ সেপ্টেম্বর ২০২০

টাঙ্গাইলে পোলট্রি খামারিদের মানববন্ধন

-

পোলট্রি ফিডের দাম কমানো এবং ডিম ও মুরগির ন্যায্যমূল্যের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন করেছেন প্রান্তিক পোলট্রি খামারিরা। গতকাল দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন খামারি বুলবুল ইসলাম ও হারুন অর রশিদ প্রমুখ। তারা পোলট্রি খামারিদের সুরক্ষায় পোলট্রি খাতের ওপর সব কর ও শুল্ক বাতিলের দাবি জানান।
প্রান্তিক খামারিরা জানান, তারা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আপামর মানুষের জন্য ডিম ও মুরগির মাংসের জোগান দিয়ে যাচ্ছেন। অথচ তারা সেই ডিম ও গোশতের ন্যায্যমূল্য পাচ্ছেন না। এ অবস্থায় ফিডের দাম বাড়লে খামার বন্ধ করে দিতে বাধ্য হবেন তারা।

 


আরো সংবাদ

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)