২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
রোগ প্রতিরোধে লেবু

মাওলানা মঞ্জুরুল ইসলামকে ২৩ দলীয় জোটের প্রার্থী করার দাবি

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে জমিয়তে ইলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীকে ২৩ দলীয় জোটের প্রার্থী করার দাবি উঠেছে। জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মাওলানা অধ্যক্ষ আব্দুস ছাত্তারের মনোনয়ন বাতিল হওয়ার পর মঞ্জুরুল ইসলাম আফেন্দীর নেতাকর্মী ও সমর্থকদের দাবি ২৩ দলীয় জোট থেকে তাকে প্রার্থী করা হলে দীর্ঘদিন ধরে হারানো এই আসনটি এবার উদ্ধার করা সম্ভব হবে।
নীলফামারী-১ আসনে বিভিন্ন ত্রুটির কারণে চারজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ার পর বৈধ প্রার্থীরা হলেনÑ বর্তমান সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার (আওয়ামী লীগ), ড. হামিদা বানু শোভা (আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র), সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী (জাপা), রফিকুল ইসলাম চৌধুরী (বিএনপি), ন্যান্সী রহমান কবীর (বিএনপি), মওলানা মঞ্জুরুল ইসলাম (জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ), সিরাজুল ইসলাম (বিএনএফ), জেবেল রহমান গাণি (ন্যাপ), ইউনূছ আলী (বাসদ) ও সাইফুল ইসলাম (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।
জমিয়তে উলামায়ে ইসলামের নেতা গোলাম আরশাদ, মাওলানা খতীবুর রহমান, ফজলুল করীম, মুফতি মাহমুদুর রহমান, হাজী আমীনুর রহমান, জাহিদুল ইসলামসহ দলটির অনেক নেতাকর্মী জানান, এই আসনটি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ ও মহাজোটের শরিকরা দখলে রেখেছে। এই আসনটি উদ্ধার করতে হলে দরকার জনপ্রিয়,ধর্ম পরায়ন, সুপরিচিত ও সবার কাছে গ্রহণযোগ্য একজন প্রার্থী। এই দিক থেকে মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর সব গুণ রয়েছে। মাওলানা আফেন্দী একজন সুবক্তা। দীর্ঘ দিন ধরে এলাকার বিভিন্ন স্থানে ওয়াজ মাহফিল ও ধর্মীয় সভা করে ব্যাপক সুনাম ও পরিচিতি অর্জন করেছেন।
মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী জানান, দীর্ঘ দিন ধরে মসজিদ-মাদরাসা নির্মাণে সহযোগিতা করাসহ এলাকার গরিব-দুঃখীদের পাশে তিনি ছিলেন। অন্যান্য প্রার্থীর তুলনায় তার জনপ্রিয়তাও বেশি। তাই তাকে ২৩ দলীয় জোটের প্রার্থী করা হলে তিনি এবার বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশা করেন।

 


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল