২৯ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রামে বিএনপির তিন নেতা রিমান্ডে

-

চট্টগ্রামে বিএনপির তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ অনুমতি দেয়।
এই তিন নেতা হলেন আকবর শাহ থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুস সাত্তার সেলিম (৬৫), সহসভাপতি শহিদ উল্লাহ ভূঁইয়া (৬৫) ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া গোলাপ (৩১)।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, তিন বিএনপি নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে গত ৬ সেপ্টেম্বর প্রশান্তি আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তিন বিএনপি নেতাকে গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ। তারা নাশকতার পরিকল্পনা করতে সেখানে জড়ো হয়েছিল বলে দাবি করছে পুলিশ।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)