২২ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রামে বিএনপির তিন নেতা রিমান্ডে

-

চট্টগ্রামে বিএনপির তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ অনুমতি দেয়।
এই তিন নেতা হলেন আকবর শাহ থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুস সাত্তার সেলিম (৬৫), সহসভাপতি শহিদ উল্লাহ ভূঁইয়া (৬৫) ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া গোলাপ (৩১)।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, তিন বিএনপি নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে গত ৬ সেপ্টেম্বর প্রশান্তি আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তিন বিএনপি নেতাকে গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ। তারা নাশকতার পরিকল্পনা করতে সেখানে জড়ো হয়েছিল বলে দাবি করছে পুলিশ।


আরো সংবাদ

খালেদার চিকিৎসা নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে : হানিফ সাভারে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৬ বাংলাদেশ-মিয়ানমার : সামরিক শক্তিতে কে এগিয়ে? বরিশালে মুজিব জন্মশতবর্ষ অনুষ্ঠানের কেক নিয়ে যাওয়া সেই অধ্যক্ষ বরখাস্ত করোনায় মারা গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশেরুজ্জামান প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত করায় সৈয়দপুরের সাংবাদিকদের মানববন্ধন ‘দেশি পেঁয়াজের ওপর নির্ভরশীলতা বাড়াতে হবে’ লিবিয়া সরকারের প্রতি সমর্থন অব্যাহত রাখবে তুরস্ক দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০০ ছাড়ালো পিরোজপুরে যুবকের মাথাবিহীন নগ্ন লাশ উদ্ধার ‘দিল্লি না ঢাকা, ঢাকা ঢাকা’ স্লোগানে প্রকম্পিত রাজপথ

সকল