২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে বিএনপির তিন নেতা রিমান্ডে

-

চট্টগ্রামে বিএনপির তিন নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমানের আদালত এ অনুমতি দেয়।
এই তিন নেতা হলেন আকবর শাহ থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুস সাত্তার সেলিম (৬৫), সহসভাপতি শহিদ উল্লাহ ভূঁইয়া (৬৫) ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া গোলাপ (৩১)।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, তিন বিএনপি নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে গত ৬ সেপ্টেম্বর প্রশান্তি আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তিন বিএনপি নেতাকে গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ। তারা নাশকতার পরিকল্পনা করতে সেখানে জড়ো হয়েছিল বলে দাবি করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল