২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৯২ বছর বয়সে পঞ্চম বিয়ে করছেন রুপার্ট মার্ডখ

রুপার্ট মার্ডক - ছবি : সংগৃহীত

বিরানব্বই বছর বয়সে বিয়ে করতে চলেছেন মিডিয়া মোগল রুপার্ট মার্ডক। এই নিয়ে পঞ্চমবার। ইতিমধ্যে এনগেজমেন্টের কথা ঘোষণা করে দিয়েছেন রুপার্ট। পাত্রী অ্যান লেসলি স্মিথ একসময় পুলিশের চাকরি করতেন। এখন তার বয়স ৬২ বছর।

এই বয়সে বিয়ে নিয়ে কী বলছেন মার্ডক? তার দেশের সংবাদমাধ্যমকে ব্যবসায়ী বলেন, ‘‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম... কিন্তু এটাই শেষবার। এবার ভালো হবে। আমি ভীষণ খুশি।’ আগামী গ্রীষ্মেই বিয়ে করে নেয়ার পরিকল্পনা নিয়েছেন মার্ডক।

বছরখানেক আগে চতুর্থ পত্নী জেরি হলের সাথে বিচ্ছেদ ঘোষণা করেন মার্ডক। জেরির সাথে তার বিয়ে হয়েছিল ২০১৬ সালে। ওই বিচ্ছেদের ফলে মার্ডকের মালিকানাধীন ফক্স নিউজ, দ্য ওয়াল স্ট্রিট জার্নালের মতো বড় বড় গণমাধ্যমের ভেতরে চাঞ্চল্য সৃষ্টি হয়।

বিপুল সম্পত্তির মালিক মার্ডকের হবু স্ত্রীর সাবেক স্বামী চেস্টার স্মিথ ছিলেন গায়ক। পাশাপাশি ব্যবসায়ী ছিলেন। ২০০৮ সালে তার মৃত্যু হয়। মার্ডকের সাথে এনগেজমেন্টের পর লেসলি বলেন, ‘আমাদের দু’জনের জন্য এটাই ঈশ্বরের উপহার। গত বছরের সেপ্টেম্বরেই রুপার্টের সঙ্গে আমার আলাপ।’

তিনি আরো বলেন, ‘আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন... রুপার্ট আর আমার বোঝাপড়া খুব ভালো।’

রুপার্টের প্রথম তিনটি বিয়েতে ৬ সন্তান রয়েছে। ৯২ বছর বয়সে জীবনের নতুন শুরু করছেন বলে জানান তিনি।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল