০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯,
`

প্রেমিকাকে নিয়ে নার্সিংহোম থেকে পালালেন ৮০ বছরের ‘যুবক’, তারপর...

প্রেমিকাকে নিয়ে নার্সিংহোম থেকে পালালেন ৮০ বছরের ‘যুবক’, তারপর... - ছবি : সংগৃহীত

নায়কের বয়স ৮০, নায়িকা ৮৪’র। তাতে কী! এ তো পুরোদস্তুর হিট প্রেমকাহিনির চিত্রনাট্য! যদিও সিনেমা নয়, এই ঘটনা বাস্তব। ৮০ বছরের বৃদ্ধ নায়ক ও ৮৪ বছরের বৃদ্ধা নায়িকা বার্ধক্যজনিত অসুস্থতার কারণে ছিলেন একটি নার্সিংহোমে।

পাশাপাশি বেডে শুয়ে-বসে থাকতে থাকতেই প্রেম। এবং আচমকা এক দিন ডাক্তার, নার্সদের চোখে ধুলো দিয়ে নায়িকাকে নিয়ে পালালেন নায়ক! তাতে কড়া শাস্তিও পেতে হল নায়ককে!

ঘটনাটি অস্ট্রেলিয়ার। নার্সিংহোমটি পার্থ শহরের। সেখানেই চিকিৎসা চলছিল দুই প্রবীণের। ভদ্রলোকের নাম রালফ গিবস। বৃদ্ধা মহিলা ক্যারল লিসলে, যিনি ডিমেনশিয়া ও পারকিনসনের রোগী। ক্যারলকে সাথে নিয়ে গত ৪ জানুয়ারি ভোরে কীভাবে যেন একটি গাড়ি ম্যানেজ করে নার্সিংহোম থেকে পালান রালফ।

যতক্ষণে নার্সিংহোম কর্তৃপক্ষ ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয় ততক্ষণে রালফ গাড়ি চালিয়ে পৌঁছে যান প্রায় কুইন্সল্যান্ডে। জায়গাটা পারথ শহর থেকে ৪ হাজার ৮০০ কিলোমিটার দূরে। পুলিশ অবশ্য যুগলকে পাকড়াও করতে সক্ষম হয়।

রালফ জানিয়েছেন, কুইন্সল্যান্ডে ক্যারলের বাড়ি যাচ্ছিলেন তারা। যদিও পুলিশ জানিয়েছে, পথেই অসুস্থ হয়ে পড়েন ক্যারল। উভয়কে যখন উদ্ধার করা হয় ক্যারল তখন ধুঁকছিলেন। শেষ পর্যন্ত প্রশাসন হেলিকপ্টারে করে রালফ ও ক্যারলকে পারথের ওই নার্সিংহোমে ফিরিয়ে আনে। না, এখানেই রালফ-ক্যারলের প্রেম কাহিনি শেষ হয়নি। কারণ ঘটনাটি আদালত পর্যন্ত গড়িয়েছে।

যেহেতু পুলিশ রালফের বিরুদ্ধে মামলা করে। এফআইআরে বলা হয়, রালফ যা করেছেন, তাতে করে জীবনসংশয় হতে পারত ক্যারলের।

যদিও আদালতে রালফের উত্তর ছিল, আমি ক্যারলকে বাড়ি পৌঁছে দিচ্ছিলাম। সেই সাথে সামান্য প্রেম করছিলাম। তার জবাব শুনে বিচারক বকা দেন প্রেমিক রালফকে। বলেন, আপনার প্রেমের জন্যে মৃত্যু হতে পারত ক্যারলের। বিপজ্জনক কাজ করেছেন।


আরো সংবাদ


premium cement