২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কানাডিয়ান শিল্পী যারওয়ের গানে ‘খালেদা জিয়ার মুক্তি’

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবার গান গাইলেন কানাডিয়ান শিল্পী ডি যারওয়ে (jaroway)। ‘ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়া’ আয়োজিত অনুষ্ঠানে কানাডিয়ান শিল্পী ডি যারওয়ে গানের মাধ্যমে তার মুক্তির আবেদন জানান।

বার বার উন্নত চিকিৎসা নিতে বিদেশে যাওয়ার আবেদন করেও সরকারের দ্বারা প্রত্যাখ্যাত হয়েছেন চরম অসুস্থ তিনবার জনগণের ভোটে নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

অবস্থা বিবেচনায় অনেক আগেই চিকিৎসকগণ তাকে বিদেশে চিকিৎসার জন্য রেফার করেন। কিন্তু দিনের পর দিন একজন সাবেক প্রধানমন্ত্রীকে অন্যায়ভাবে আটক করে রাখা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারা বিশ্ব সোচ্চার হয়ে উঠেছে।

এরই ধারাবাহিকতায় শিল্পী যারওয়ে গানের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি তুলে ধরলেন।

‘ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়া’র প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন, ‘ডি যারওয়ের গানে তুলে ধরা বিষয় বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ের কথা। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চান। তার শারীরিক অবস্থার যে অবনতি দিন দিন ঘটছে তার জন্য দরকার উন্নত চিকিৎসা ব্যবস্থার। বাংলাদেশের সর্বস্তরের মানুষকে আজ একত্রিত হয়ে বেগম জিয়ার মুক্তির জন্য তার পাশে দাঁড়াতে হবে। তার হাতকে শক্তিশালী করে তুলতে হবে। তিনি যাতে তার নৈতিক অধিকার ফিরে পান সেজন্য সবাইকে লড়াই করতে হবে।’ প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল