১৭ আগস্ট ২০২২
`

কানাডিয়ান শিল্পী যারওয়ের গানে ‘খালেদা জিয়ার মুক্তি’

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবার গান গাইলেন কানাডিয়ান শিল্পী ডি যারওয়ে (jaroway)। ‘ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়া’ আয়োজিত অনুষ্ঠানে কানাডিয়ান শিল্পী ডি যারওয়ে গানের মাধ্যমে তার মুক্তির আবেদন জানান।

বার বার উন্নত চিকিৎসা নিতে বিদেশে যাওয়ার আবেদন করেও সরকারের দ্বারা প্রত্যাখ্যাত হয়েছেন চরম অসুস্থ তিনবার জনগণের ভোটে নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

অবস্থা বিবেচনায় অনেক আগেই চিকিৎসকগণ তাকে বিদেশে চিকিৎসার জন্য রেফার করেন। কিন্তু দিনের পর দিন একজন সাবেক প্রধানমন্ত্রীকে অন্যায়ভাবে আটক করে রাখা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারা বিশ্ব সোচ্চার হয়ে উঠেছে।

এরই ধারাবাহিকতায় শিল্পী যারওয়ে গানের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি তুলে ধরলেন।

‘ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়া’র প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন, ‘ডি যারওয়ের গানে তুলে ধরা বিষয় বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ের কথা। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চান। তার শারীরিক অবস্থার যে অবনতি দিন দিন ঘটছে তার জন্য দরকার উন্নত চিকিৎসা ব্যবস্থার। বাংলাদেশের সর্বস্তরের মানুষকে আজ একত্রিত হয়ে বেগম জিয়ার মুক্তির জন্য তার পাশে দাঁড়াতে হবে। তার হাতকে শক্তিশালী করে তুলতে হবে। তিনি যাতে তার নৈতিক অধিকার ফিরে পান সেজন্য সবাইকে লড়াই করতে হবে।’ প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত নান্দাইলে এমপিকে জড়িয়ে খবর প্রকাশ করায় পত্রিকাটি বয়কটের আহ্বান কালীগঞ্জে আড়িখোলা রেলস্টেশনের মোটর চুরি, ট্রেন চলাচল বিঘ্নিত ডেমরার অপহৃত মাদরাসাছাত্রী দক্ষিণখানে উদ্ধার : গ্রেফতার ১ নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত গ্রামবাসীর শিরশ্ছেদ করে কাটা মুণ্ডু নিয়ে ২৫ কিমি হেঁটে থানায় যুবক কলেজছাত্রীর আত্মহত্যা : দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন এবার সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে বাম জোটের হরতালে বিএনপি’র সমর্থন দশমিনায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু তুর্কি শেফ বোরাকের জনকল্যাণমূলক কাজে মুগ্ধ ইতালিয়ান যুবকের ইসলাম গ্রহণ

সকল