২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রেমিকার সঙ্গে দেখা করতে ৩ বার কোয়ারেন্টাইন ভেঙে পালালেন যুবক, অতঃপর…

- ছবি : সংগৃহীত

প্রেমিকার জন্মদিন। না গেলে ঝামেলা!‌ আর তাই কোয়ারেন্টাইন ভেঙেই তার কাছে ছুটে গেলেন প্রেমিক। একবার নয়, বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে তিনবার কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে বাইরে বেরোন। আর এর ফলস্বরূপ হল হাজতবাস।

প্রথমে ছ’‌মাসের হাজতবাসের সাজা হলেও পরে তা কমিয়ে একমাস করা হয়েছে। অস্ট্রেলিয়ার পার্থের এই ঘটনা নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া।

জানা গেছে, ওই যুবকের নাম ইউসুফ কারাকায়া। অসুস্থ আত্মীয়কে দেখতে গত জুলাই মাসে সিডনি গিয়েছিলেন। সম্প্রতি ফেরেন পার্থে। করোনা জন্য নিয়মমাফিক তাকে ইনস্টিউশনাল কোয়ারেন্টাইনে একটি হোটেলে রাখা হয়।

প্রশাসনের থেকে বলা হয়, আগামী দু’‌সপ্তাহ পার্থের মেরকিউর হোটেলে থাকবেন ইউসুফ। কিন্তু প্রথম দিন থেকেই কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে হোটেল থেকে পালান ইউসুফ। তাকে নিতে গাড়ি নিয়ে আসেন প্রেমিকা। ঘরের জানলা থেকে একটি মইয়ের সাহায্যে নিচে নামেন ইউসুফ। তারপর গাড়িতে হোটেলের একদম নিকটেই অবস্থিত প্রেমিকার বাড়িতে চলে যান। পরদিনও একই কাণ্ড ঘটান। এমনকী হোটেল কর্মীরা মইটি সরিয়ে দিলে, নতুন মই নিয়ে আসেন দু’‌জনে।

শেষপর্যন্ত তৃতীয় দিনে পুলিশে খবর দেন হোটেল কর্তৃপক্ষ। এরপর পুলিশ ওই যুবকের প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে আটক করে।

জেরায় ওই যুবক জানান, প্রেমিকার জন্মদিনে তার সঙ্গে দেখা করতেই এসেছিলেন। না আসলে ঝামেলা হত, তাই নিয়ম ভেঙে এসেছেন তিনি। এরপরই তাকে ছ’‌মাসের সাজা শোনানো হয়। যদিও পরে তা কমিয়ে একমাস করে দেওয়া হয়। তবে প্রেম করার মাশুল গুণতে আগামী একমাস জেলেই কাটাতে হবে ইউসুফকে। সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল