২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি : রিকার্ভ মিক্সড টিম ইভেন্টে স্বর্ণপদক জিতেছে বাংলাদেশ

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি : রিকার্ভ মিক্সড টিম ইভেন্টে স্বর্ণপদক জিতেছে বাংলাদেশ। - ছবি : ইউএনবি

বাংলাদেশ দল ২০২৩ এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্টের রিকার্ভ মিক্সড টিম ইভেন্টে চাইনিজ তাইপেইতে কাজাখস্তানকে হারিয়ে স্বর্ণপদক জিতেছে।

রোববার (১৯ মার্চ) বিকেলে ইভেন্টের ফাইনালে বাংলাদেশের মিশ্র দ্বৈত জুটি হাকিম আহমেদ রুবেল এবং দিয়া সিদ্দিকী তাদের কাজাখস্তানের প্রতিদ্বন্দ্বী আব্দুলিন ইলফাত এবং ই আলিনা জুটিকে ৫-৩ সেটে হারিয়েছে।

ইভেন্টের একটি ব্রোঞ্জ পদকের নির্ধারক ম্যাচে মোহাম্মদ আব্দুল হাকিম রুবেল রিকার্ভ পুরুষ এককে তার কাজাখস্তানের প্রতিপক্ষ আব্দুলিন ইলফাতকে ৬-৪ সেটে হারিয়ে বাংলাদেশের হয়ে ব্রোঞ্জ পদক জিতেছেন।

এছাড়া বাংলাদেশের দিয়া সিদ্দিকী সোমবার রিকার্ভ মহিলা এককের ব্রোঞ্জ পদক নির্ধারণী ম্যাচে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে তার মালয়েশিয়ার প্রতিদ্বন্দ্বী মাশাকিখ সায়াকিয়েরার কাছে ৪-৬ সেটে হেরেছেন।

ছয় তীরন্দাজ ও তিন কর্মকর্তার সমন্বয়ে নয় সদস্যের বাংলাদেশ জাতীয় তীরন্দাজ দল গত মঙ্গলবার চাইনিজ তাইপের উদ্দেশে রাজধানী ছেড়েছে।

বাংলাদেশ দলের সদস্য : মোহাম্মাদ হাকিম আহমেদ রুবেল, এম সাগর ইসলাম, রাম কৃষ্ণ সাহা (রিকার্ভ পুরুষ তীরন্দাজ), দিয়া সিদ্দিকী (রিকার্ভ মহিলা তীরন্দাজ), মোহাম্মদ আশিকুজ্জামান (কম্পাউন্ড পুরুষ তীরন্দাজ) এবং শ্যামলী রায় (কম্পাউন্ড মহিলা তীরন্দাজ)।

কর্মকর্তা : আয়নাল হক স্বপন (টিম ম্যানেজার), মার্টিন ফ্রেডরিক (প্রধান কোচ) ও মোহাম্মদ হাসান (কোচ)।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement