২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

এশিয়ান ও বিশ্ব ইনডোরে দৌড়াবেন ইমরানুর

এশিয়ান ও বিশ্ব ইনডোরে দৌড়াবেন ইমরানুর - ছবি : সংগৃহীত

কোনিয়া ইসলামী সলিডারিটি গেমসে ১০০ মিটারের হিটে ১০ দশমিক ০১ এবং ফাইনালে ১০ দশমিক ০২ সেকেন্ডে দৌড় শেষ করে হৈ-চৈ ফেলে দিয়েছেন বাংলাদেশের ইমরানুর রহমান।

যুক্তরাজ্য প্রবাসী এই স্প্রিন্টারকে ঘিরে যত স্বপ্ন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের। শুধু এসএ গেমসে স্বর্ণই নয়, তার কাছে এশিয়াতেও পদক চায় বাংলাদেশ। সে লক্ষ্যেই বিভিন্ন আন্তর্জাতিক আসরে পাঠানো হচ্ছে। এরই অংশ হিসেবে আগামী বছর ১০ থেকে ১২ ফেব্রুয়ারি কাজাখস্তানে এশিয়ান ইনডোর গেমসে (৬০ মিটার) এবং ১৭ থেকে ১৯ মার্চ চীনের নানজিংয়ে অনুষ্ঠিতব্য বিশ্ব ইনডোর অ্যাথলেটিক্সে অংশ নিতে পাঠানো হবে ইমরানুরকে। জানান বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব মন্টু।

এছাড়া ১৩ থেকে ১৮ অক্টোবর কুয়েতে অনুষ্ঠিতব্য এশিয়ান ইয়ুথ অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে পাঠানো হবে বিকেএসপির অনূর্ধ্ব-১৭ বয়সের একজন ছেলে ও একজন মেয়ে অ্যাথলেটকে।


আরো সংবাদ


premium cement
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী : পলক প্রাণনাশের হুমকি সত্ত্বেও জনসভায় বক্তব্য দিবেন ইমরান খান কর্ণফুলী টানেলের দক্ষিণ পাশের কাজ শেষ করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী ভারত সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু বাংলাদেশের ইসরাইলের স্বরাষ্ট্রমন্ত্রী হলেন উগ্র ডানপন্থী বেন-গাভির ৪ মাসে মসজিদে নববীতে ২২ লাখ বোতল জমজম পানি বিতরণ ‘খোলস ছেড়ে বেরিয়ে এসো মেসি’ ‘লস অ্যান্ড ড্যামেজ’ ক্ষতিপূরণ কি পাবেন উপকূলীয় উদ্বাস্তুরা? কুমিল্লায় মঞ্চে পৌঁছেছেন মির্জা ফখরুল বিশ্বকাপে ‘টবি’র ভবিষ্যদ্বাণী সত্য হচ্ছে দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংকের স্বীকৃতি পেল ইসলামী ব্যাংক

সকল