২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তায়কোয়ানদোতে মাসুদ ও মাসুমের স্বর্ণ জয়

তায়কোয়ানদোতে মাসুদ ও মাসুমের স্বর্ণ জয় -

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের তায়কোয়ানদো ইভেন্টে স্বর্ণ জিতেছেন বাংলাদেশ সেনাবাহিনীর মাসুদ পারভেজ ও বর্ডার গার্ড বাংলাদেশের মাসুম খান।

সিনিয়র পুরুষ (অনূর্ধ্ব-৭৪ কেজি) ফাইটিং
সিনিয়র পুরুষ অনূর্ধ্ব-৭৪ কেজি ওজন শ্রেণীতে বর্ডার গার্ড বাংলাদেশের মাসুম খান ২০-১৭ স্কোরে বাংলাদেশ সেনাবাহিনীর মো: নাসির পারভেজকে হারিয়ে স্বর্ণ জিতেছেন। এই ইভেন্টে বাংলাদেশ আনসার ও ভিডিপির মো: জাহিদুল ইসলাম এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার আব্দুর রহিম ব্রোঞ্জ পদক জিতেছেন।

সিনিয়র পুরুষ (অনূর্ধ্ব-৮৭ কেজি) ফাইটিং
সিনিয়র পুরুষ অনূর্ধ্ব-৮৭ কেজি ওজন শ্রেণীতে বর্ডার গার্ড বাংলাদেশের মো: রাসেল খানকে ২৫-১৫ স্কোরে হারিয়ে সোনার পদক জিতেছেন বাংলাদেশ সেনাবাহিনীর মো: মাসুদ পারভেজ। বাংলাদেশ আনসার ও ভিডিপির আলমগীর এবং সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার মো: নয়ন ব্রোঞ্জ পদক জিতেছেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল