২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ন ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বাস্কেটবলে নৌবাহিনী চ্যাম্পিয়ন

বাস্কেটবলে নৌবাহিনী চ্যাম্পিয়ন -

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের বাস্কেটবলে (পুরুষ) চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। বৃহস্পতিবার ধানমন্ডির বাস্কেটবল জিমনেশিয়ামে তীব্র উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনীকে ৫৭-৫২ পয়েন্টে হারিয়ে স্বর্ণ পদক জেতে নৌবাহিনী।

প্রথম কোয়ার্টারে দুরন্ত ছিল বাংলাদেশ সেনাবাহিনী। দলটি এগিয়ে ছিল ২১-৯ পয়েন্টে। তবে এরপর বাকি তিন কোয়ার্টারেই দাপট দেখায় বাংলাদেশ নৌবাহিনী। নৌবাহিনীর হয়ে সর্বোচ্চ স্কোর করেন শোয়েব, ২২ পয়েন্ট। মিথুন করেন ১৩ পয়েন্ট। সেনাবাহিনীর হয়ে তনু করেন সর্বোচ্চ ২২ পয়েন্ট। ১০ পয়েন্ট করেন বরকত।

ফাইনাল শেষে নৌবাহিনী, সেনাবাহিনী, রাজশাহী জেলার (চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান) খেলোয়াড়দের পদক ও সার্টিফিকেট প্রদান করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশেনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি এবং সাবেক সাংসদ ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন। আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল এ কে সরকার, যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, কোষাধ্যক্ষ ওয়াসিফ আলীসহ ফেডারেশনের কর্মকর্তাগণ।

গত ৪ এপ্রিল থেকে ১২ দলের অংশগ্রহণে শুরু হয়েছিল এই প্রতিযোগিতা। পাঁচ দিনের লড়াইয়ে শেষ স্বর্ণপদক জেতে নৌবাহিনী। সেনাবাহিনী জেতে রৌপ্য। বিমান বাহিনীকে হারিয়ে ব্রোঞ্জ জেতে রাজশাহী জেলা।


আরো সংবাদ


premium cement
গাইবান্ধার তিন ইউনিয়ন নির্বাচনেই আওয়ামী লীগের পরাজয় গোলশূন্য সমতায় ব্রাজিল-সুইজারল্যান্ড বাবার লাশ রেখে পরীক্ষায় অংশ নেয়া রানা পাশ করেছে রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা ২ গফরগাঁওয়ে এসএসসি পরীক্ষায় কাঙ্ক্ষিত ফলাফল না হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা চরফ্যাশনে ২ ইউপিতে হারলেন নৌকার প্রার্থীরা প্রচারণা চালিয়ে দলীয় সিদ্ধান্তে সরে দাড়ালেন জামায়াত প্রার্থী ছেলের ভালো ফলাফল দেখতে পেলেন না সন্ত্রাসী হামলায় নিহত নুর আলম উত্তেজনাপূর্ণ ম্যাচে জয়ের হাসি হাসল ঘানা এসএসসি পাশ করল সিংড়ার প্রতিবন্ধী রাসেল অধ্যাপক জাহিদ হোসেনকে মেডিক্যাল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের অভিনন্দন

সকল