২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

বাস্কেটবলে নৌবাহিনী চ্যাম্পিয়ন

বাস্কেটবলে নৌবাহিনী চ্যাম্পিয়ন -

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের বাস্কেটবলে (পুরুষ) চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। বৃহস্পতিবার ধানমন্ডির বাস্কেটবল জিমনেশিয়ামে তীব্র উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনীকে ৫৭-৫২ পয়েন্টে হারিয়ে স্বর্ণ পদক জেতে নৌবাহিনী।

প্রথম কোয়ার্টারে দুরন্ত ছিল বাংলাদেশ সেনাবাহিনী। দলটি এগিয়ে ছিল ২১-৯ পয়েন্টে। তবে এরপর বাকি তিন কোয়ার্টারেই দাপট দেখায় বাংলাদেশ নৌবাহিনী। নৌবাহিনীর হয়ে সর্বোচ্চ স্কোর করেন শোয়েব, ২২ পয়েন্ট। মিথুন করেন ১৩ পয়েন্ট। সেনাবাহিনীর হয়ে তনু করেন সর্বোচ্চ ২২ পয়েন্ট। ১০ পয়েন্ট করেন বরকত।

ফাইনাল শেষে নৌবাহিনী, সেনাবাহিনী, রাজশাহী জেলার (চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান) খেলোয়াড়দের পদক ও সার্টিফিকেট প্রদান করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশেনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি এবং সাবেক সাংসদ ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন। আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল এ কে সরকার, যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ, কোষাধ্যক্ষ ওয়াসিফ আলীসহ ফেডারেশনের কর্মকর্তাগণ।

গত ৪ এপ্রিল থেকে ১২ দলের অংশগ্রহণে শুরু হয়েছিল এই প্রতিযোগিতা। পাঁচ দিনের লড়াইয়ে শেষ স্বর্ণপদক জেতে নৌবাহিনী। সেনাবাহিনী জেতে রৌপ্য। বিমান বাহিনীকে হারিয়ে ব্রোঞ্জ জেতে রাজশাহী জেলা।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল