২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনার মধ্যেই বার্থডে সেলিব্রেট, আক্রান্ত উসেইন বোল্ট

করোনার মধ্যেই বার্থডে সেলিব্রেট, আক্রান্ত উসেইন বোল্ট - ছবি -ইন্টারনেট

করোনা ভাইরাস এর জন্য যখন সারা বিশ্বের মানুষ কার্যত ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন সেই সময় তিনি মেতে উঠেছিলেন জন্মদিনের পার্টিতে। পার্টিতে ছিল না কোনো সামাজিক দূরত্ব, ছিল না কোন করোনা বিধি-নিষেধ একেবারে নাচে-গানে হই-হুল্লোড়ের মেতে উঠেছিলেন তিনি। আর তাতেই তার জীবনে নেমে এলো অন্ধকার, পড়লেন চরম বিপদে। করোনায় আক্রান্ত হলেন বিশ্বের সবচেয়ে দ্রুত মানুষ জামাইকার উসেইন বোল্ট। করোনায় আক্রান্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বোল্ট।

শরীর অসুস্থ থাকার কারণে শনিবার নিজের করোনা পরীক্ষা করান বোল্ট। সেই পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তাই বর্তমানে এই বিদ্যুৎ মানব হোম আইসোলেশনে রয়েছেন। নিজের ভক্তদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন উসেইন বোল্ট।

২১ আগস্ট ৩৪ বছরে পা দিয়েছেন উসেইন বোল্ট। আর তাই নিজের ৩৪তম জন্মদিন বড় করে সেলিব্রেশন করেন তিনি। জন্মদিনের জন্য পার্টির আয়োজন করেন। রাতভর সেই পার্টিতে চলে নাচ-গান। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনে পার্টিতে মেতে ওঠেন বোল্টের পরিচিতরা। করোনা আবহের মধ্যেই এইভাবে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে পার্টি করায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল বোল্টকে। তারপরে খবর পাওয়া গেল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পার্টিতে উপস্থিত থাকা সকলেরই করোনা পরীক্ষা শুরু হয়েছে বলে জানা গেছে।
সূত্র: বর্তমান


আরো সংবাদ



premium cement
লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ

সকল